দৈনিক ফেনীর সময়

ফেনী সদরে জাতীয়পার্টির নতুন কমিটি

ফেনী সদরে জাতীয়পার্টির নতুন কমিটি

সদর প্রতিনিধি :

ফেনী সদর উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা বুধবার বিকালে অনুষ্ঠিত হয়। শহরের একটি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহের হোসেন চৌধুরী রাশেদ। সভায় জাফর উল্যাহ খানকে আহবায়ক ও রেজওয়ানুর রহমান সজিবকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি আবু সুফিয়ান, মুজিবুর রহমান বাবুল, মানু মিয়া পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল গনি পলাশ, এডভোকেট বিনোদ বিহারি ভৌমিক, কাজী জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, খাজা করিম, প্রচার সম্পাদক মো: শহিদুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক রেজাউল হক সুমন, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নুর নবী খোন্দকার ও ওলামা পার্টির সোহেল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

শেষে জাফর উল্যাহ খনকে আহবায়ক ও রেজওয়ানুর রহমান সজিবকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে কাজী জাহাঙ্গীর, জাফর উল্যাহ মহসিন, আলা উদ্দিন, জামাল উদ্দিন মেম্বার, মো: পিন্টু, মো: মোস্তফা ও মো: দিদারকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে। আহবায়ক কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে সম্মেলন করে পূর্নাঙ্গ কমিটি করতে নির্দেশ দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!