দৈনিক ফেনীর সময়

বাফুফের নিবন্ধন পেলো ফেনী ফুটবল একাডেমী

বাফুফের নিবন্ধন পেলো ফেনী ফুটবল একাডেমী

শহর প্রতিনিধি :

ফিফার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশে ফুটবল ফেডারেশন (বাফুফে) একাডেমি অ্যাক্রিডিটেশনে নিবন্ধন পেয়েছে ফুটবল একাডেমী, ফেনী। ‘একাডেমি অ্যাক্রিডিটেশন স্কিম’ এর আওতায় টু-স্টারপ্রাপ্ত দেশের ১৪টি একাডেমি নিবন্ধন লাভ করে।

গতকাল মঙ্গলবার দুপুরে বাফুফে ভবনের কনফারেন্স রুমে ফেনী ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবকে সার্টিফিকেট প্রদান করেন ফেডারেশনের সহ-সভাপতি ও টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মহি। এসময় বাফুফের টেকনিক্যাল ডাইরেক্টর পাল থমাস স্মাইলি, জাতীয় ফুটবল দলের প্রধান শিক্ষক জাবের ফ্র্যান্দেজ ক্যাবেরিয়া মার্টিন পেনাটো উপস্থিত ছিলেন।

ফেনী ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব জানান, ১৯৯৮ সালে ফুটবল একাডেমী যাত্রা শুরু করে। একাডেমী থেকে প্রশিক্ষণ নেয়া প্রায় ৪০ জন খেলোয়াড় রাজধানীর বিভিন্ন ক্লাবে রয়েছেন। বাফুফের নিবন্ধনের বাইরে থাকলেও ফেনী ফুটবল একাডেমী থেকে অনেক ফুটবলার উঠে এসেছে।

তিনি আরো বলেন, ক্লাবটির শুরু থেকে বাফুফে কোচ দীপক চন্দ্র নাথের তত্ত¡াবধানে ক্লাবের খেলোয়াড়দের অনুশীলন করানো হয়। বর্তমানে প্রধান কোচের দায়িত্বে রয়েছেন জাহাঙ্গীর আলম। ক্লাবের অগ্রযাত্রায় সহযোগিতার জন্য সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফুটবল একাডেমীর সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!