দৈনিক ফেনীর সময়

বিসিক এ মোটর সাইকেল দূর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

বিসিক এ মোটর সাইকেল দূর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

সদর প্রতিনিধি :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের বিসিক রাস্তার মাথায় রবিবার সকাল ৭টার দিকে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে আরোহী দুই বন্ধু তারেক (২০) ও সজীব (১৯) মারা গেছে। এতে আহত হয়েছেন আরেক বন্ধু বাবু।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই তিন তরুণ শনিবার সন্ধ্যায় ফেনীতে বন্ধুদের আমন্ত্রণে বেড়াতে আসেন। রাতে তারা ফেনীতে অবস্থান করেন। গতকাল রবিবার সকালে তিন বন্ধু একই মোটরসাইকেলে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে নিজ এলাকায় ফিরছিলেন। ফেনী শহরতলীর বিসিক সড়কের মাথা এলাকায় পৌঁছালে চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এতে মোটরসাইকলটি সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খায়। তিন বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। খবর পেয়ে মহিপাল হাইওয়ে থানা-পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত তিনজনকে উদ্ধার করে। তাদের ফেনী জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. তারেককে মৃত ঘোষণা করেন। আহত সজীব ও বাবুকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পর সজীব মারা যান।

নিহত তারেক কুমিল্লার দেবীদ্বার উপজেলার বনকোট এলাকার মো. আবুল হোসেনের ছেলে ও একই এলাকার আবদুল আওয়ালের ছেলে। আহত বাবু একই এলাকার আবদুল করিমের ছেলে।

মহিপাল হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মোস্তফা কামাল বলেন, দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত তরুণকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোটরসাইকেলটি পুলিশি হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!