দৈনিক ফেনীর সময়

মতিগঞ্জে গরু চুরি, চট্টগ্রাম থেকে তিনজন গ্রেফতার

মতিগঞ্জে গরু চুরি, চট্টগ্রাম থেকে তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

সোনাগাজীতে দুটি গোয়াল ঘর থেকে দুটি গরু চুরি করে চট্টগ্রামে নিয়ে বিক্রির অভিযোগে জামশেদ আলম (২৫), মো. বাহার (৩০) ও এনায়েত উল্যাহ (৩৫) নামে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে চট্টগ্রামের ইপিজেড থানাধীন ফ্রিপোর্ট মোড়ের পথচারী সেতু এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে গরু চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ও গরু বিক্রির ১৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। তাঁরা তিনজনই উপজেলার আউরারখির ও চর সাহাভিকারী এলাকার বাসিন্দা।

এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকার দুটি গোয়ালঘর থেকে লাল রঙের একটি ষাঁড় ও কালো রঙের একটি গাভী চুরি করে নিয়ে যায় দুর্বৃৃত্তরা। এ ঘটনায় বুধবার সকালে গরুর মালিক আবির হোসেন বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় বলেন, মঙ্গলবার দিবাগত রাতে ঝড়ের মধ্যে উপজেলার রামচন্দ্রপুর এলাকা থেকে দুটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি ও চালক মো. গোফরানকে আটক করে পুলিশে সোপর্দ করেন। কিন্তু চোরের দল পিকআপে করে গরু দুটি নিয়ে চলে যায়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোররাতে চট্টগ্রামের ইপিজেড থানাধীন ফ্রিপোর্ট মোড়ের পথচারী সেতু এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় তাঁদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি ও গরু বিক্রির ১৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। পরে থানায় নিয়ে এসে পুলিশী জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে অন্যান্যদের নাম-পরিচয় পুলিশকে জানায়।

ওসি সুদ্বীপ রায় বলেন, চট্টগ্রাম থেকে গ্রেফতার তিনজনসহ চারজনকে একইদিন বিকেলে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে। গরু চুরির কাজে ব্যবহৃত সিএনজি ও পিকআপ থানায় পুলিশের হেফাজতে রয়েছে। চারজনের বিরুদ্ধে থানায় একই অভিযোগে আরও একাধিক মামলা রয়েছে। গরু চুরির ঘটনায় জড়িত অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!