দৈনিক ফেনীর সময়

মহানবী (সা:) কে কটুক্তির প্রতিবাদে দাগনভূঞায় নুপুর-জিন্দালের কুশপুত্তলিকা দাহ

মহানবী (সা:) কে কটুক্তির প্রতিবাদে দাগনভূঞায় নুপুর-জিন্দালের কুশপুত্তলিকা দাহ

আজহারুল হক,দাগনভূঞা:

মহানবী হযরত মুহাম্মদ (সা:) ও আয়েশা সিদ্দিকা (রা:) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও কটুক্তির প্রতিবাদে ফেনীর দাগনভূঞায় বিজেপি নেত্রী নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা দাহ করেছে ওলামা মাশায়েখ ও তৌহিদী জনতা।

রবিবার বাদ আসর দাগনভূঞা কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জিরোপয়েন্টে সমাবেশে মিলিত হয়। আশরাফুল উলূম মাদরাসার মুহতামিম মুফতী ইউসুফ কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা মহিউদ্দিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান, বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েস রিপন, কৌশল্যা ইসলামিয়া মাদরাসার মুহতামিম মাওলানা সাইদুর রহমান, রশিদপুর মাদরাসার মুহতামিম মাওলানা মো: ইউনুস, রামনগর মহিউসসুন্নাহ মাদরাসার মুহতামিম মাওলানা ইসমাইল হোসেন, দারুল কুরআন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আতিকুল্লাহ আল মামুন, তালতলী মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি কামরুল হাসান প্রমুখ।

বক্তাগণ বলেন, ভারতের ক্ষমতাসীন বিজেপি নেতা-নেত্রী কর্তৃক আমাদের মুসলমান জাতির হৃদয়ের স্পন্দন হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এবং হযরত আয়েশা (রাঃ) কে নিয়ে কটুক্তি করায় বিশ্বব্যাপী মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে, যা নিভাতে পারবে না। যদি ভারত সরকার তাদেরকে গ্রেফতার পূর্বক কঠোর শাস্তি প্রদান না করলে পুরো বিশ্ব মুসলমানদের হৃদয়ের আগুনে ফেটে পড়বে। আন্দোলন-সংগ্রামে ভারত সরকার দিশেহারা হয়ে যাবে এবং বেসামাল পরিস্থিতি সৃষ্টি হবে।

মিছিলে আলেম-ওলামা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন। এসময় মিছিলে অংশগ্রহণকারীরা বিভিন্ন শ্লোগান, প্লে-কার্ড প্রদর্শন করে কটুক্তিকারীদের কুশপুত্তলিকায় আগুন দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!