দৈনিক ফেনীর সময়

মাইক্রোবাসের ধাক্কায় গ্রামপুলিশ সদস্য নিহত

মাইক্রোবাসের ধাক্কায় গ্রামপুলিশ সদস্য নিহত

অনলাইন ডেস্ক:

ফেনীর ফুলগাজীতে কর্মস্থলে যাওয়ার পথে মাইক্রোবাসের ধাক্কায় মো. নুরনবী (৬০) নামের এক গ্রামপুলিশ সদস্য নিহত হয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) বিকেলে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত নুরনবী উপজেলার দরবারপুর ইউনিয়নের শ্রীপুরের বাসিন্দা। তিনি ওই ইউনিয়নের গ্রামপুলিশে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দায়িত্ব পালনের জন্য সকালে বাইসাইকেল চালিয়ে ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন নুরনবী। পথে পুরাতন মুন্সির হাট উত্তর বাজার এলাকায় পৌঁছালে একটি বেপরোয়া গতির মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে সাইকেল থেকে ছিটকে পড়েন তিনি। তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঁঞা জাগো নিউজকে বলেন, ফুলগাজীতে সড়ক দুর্ঘটনায় আহত নুরনবী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দরবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার জাগো নিউজকে বলেন, নুরনবী একজন সহজ সরল মানুষ ছিলেন। তিনি সততার সঙ্গে গ্রামপুলিশের দায়িত্ব পালনে সচেষ্ট থাকতেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ মঈন উদ্দীন জাগো নিউজকে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘাতক মাইক্রোবাসকে আটক ও চিহ্নিত করা যায়নি। চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!