দৈনিক ফেনীর সময়

মিন্টুর গ্রামের বাড়িতে বোমা হামলা, আগুনে পুড়লো গাড়ী

নিজস্ব প্রতিনিধি :

বিএনপির ভাইস চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সাবেক সভাপতি আবদুল আউয়াল মিন্টুর গ্রামের বাড়ি দাগনভূঞা পৌর শহরের আলাইয়ারপুরে সোমবার রাতে বোমা হামলা করেছে দূর্বৃত্তরা। তাদের দেয়া আগুনে পুড়ে গেছে একটি প্রাইভেটকার। এ ঘটনার জন্য বিএনপির পক্ষ থেকে আওয়ামীলীগকে দোষারোপ করা হলেও তারা সেটি অস্বীকার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাত ১টার দিকে পৌরসভার আলাইয়ারপুর মিন্টুর গ্রামের বাড়িতে বোমা হামলা চালায় দূর্বৃত্তরা। ‘মিন্টু গার্ডেনে’র সামনে থাকা প্রাইভেটকারে দাউদাউ করে আগুন ধরিয়ে দেয়া হয়। ফেনী থেকে ফায়ার সার্ভিস পৌঁছার আগেই গাড়ীটি সম্পূর্ণ পুড়ে যায়।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, “আবদুল আউয়াল মিন্টুর বাড়িতে আওয়ামীলীগের সন্ত্রাসীরা বোমা হামলা ও গাড়ীতে অগ্নিসংযোগ করে। তার ছোট ভাই জেলা বিএনপির সদস্য ও দাগনভূঞা উপজেলা সভাপতি আকবর হোসেনের স্ত্রী উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহীন আকবর ও তার সন্তানদের হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়।”

উপজেলা আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন বলেন, মিন্টুর বাড়িতে হামলা-অগ্নিসংযোগের বিষয়টি তার জানা নেই। তবে এ ধরনের ন্যাক্কারজনক রাজনীতি তিনি সমর্থন করেন না।

থানার সেকেন্ড অফিসার মোহাম্মদ রাশেদুল হক জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যায়। হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। তবে এ ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত লিখিত অভিযোগ পাননি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে গত শনিবার বিএনপির ডাকা অবরোধের সমর্থনে শনিবার তুলাতুলী এলাকায় উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের নেতৃত্বে মশাল মিছিল বের হয়। মিছিল শেষে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা আকবরকে ঘেরাও করে পুলিশে সোপর্দ করে। তাকে ফেনী মডেল থানায় দুটি ও দাগনভূঞা থানায় পুলিশের দায়ের করা এক মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!