দৈনিক ফেনীর সময়

যান ব্যবহারে এস‌পি জা‌কির হাসা‌নের সতর্ক বার্তা

যান ব্যবহারে এস‌পি জা‌কির হাসা‌নের সতর্ক বার্তা

নিজস্ব প্রতিনিধি :

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেছেন, গাড়ীতে ভ্রমনের ক্ষেত্রে রাইডিং শেয়ারের (যান ব্যবহার) ব্যাপারে মানুষকে সতর্ক ও সাবধান থাকতে হবে। বিশেষ করে অপরিচিত যানবাহনে ভ্রমনের সময় সাবধানতা অবলম্বন করা জরুরী।

গতকাল সোমবার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে রাইডিং শেয়ারে ভ্রমনে নানা অপরাধমূলক কর্মকান্ড সংগঠিত হচ্ছে। গত ২৮ আগষ্ট মহিপালে এক দম্পতিকে মাইক্রোতে জিম্মি করে মুক্তিপণ আদায় করে। মাইক্রোটি অপরিচিত ছিলো। সেক্ষেত্রে গণপরিবহন ভ্রমন অনেকটা নিরাপদ। এ ধরনের ঘটনা ঘটার আশংকা কম থাকে। তাই যতটা সম্ভব গনপরিবহনে ভ্রমনের পরামর্শ দেন জেলা পুলিশের শীর্ষ এ কর্মকর্তা।

জাকির হাসান আরো বলেন, পাশাপাশি সিএনজি অটোরিকশা সাম্প্রতিক সময়ে একাধিক ঘটনা ঘটেছে। এ ব্যাপাওে সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছি। যেমন সিএনজি অটোরিকশার উপর বাড়তি নজরদারী রাখা হচ্ছে। শহরে একাধিক চেকপোস্ট বসিয়ে তল্লাশী করা হচ্ছে। জেলার সকল সিএনজি অটোরিকশা চালকদের একটি ডাটাবেজ তৈরির কাজ চলমান রয়েছে। নাম্বারবিহীন (রেজিস্ট্রেশন বিহীন) সিএনজি অটোরিক্সা ব্যবহারের ক্ষেত্রে বাড়তি সতর্কতা অবলম্বন করার আহবান জানান পুলিশ সুপার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!