দৈনিক ফেনীর সময়

রাজাঝির দীঘির পাড়ে শীতের কাপড় কেনার ধুম

শহর প্রতিনিধি :

গত কয়েকদিনে শীত জেঁকে বসায় ফেনী শহরের মার্কেট-বিপনীবিতানের পাশাপাশি নিম্নবিত্তের বাজার রাজাঝির দিঘির পাড় সহ ফুটপাতে শীতের কাপড় কেনার ধুম পড়েছে। এতে কম দামে কিনতে পারা ক্রেতাদের পাশাপাশি খুশি বিক্রেতারাও।

গতকাল শহরের রাজাঝির দিঘির পাড়ে গিয়ে ক্রেতাদের ভীড় দেখা গেছে। বিক্রেতারাও ব্যস্ত সময় পার করছেন। শহীদ মিনার সংলগ্ন স্থানে বিক্রি করেন বালিগাঁও ইউনিয়নের বাসিন্দা আবু তৈয়ব। তিনি জানান, ভালো বেচাকেনা চলতেছে। শীত বেশি, এজন্য বেচাকেনাও ভালো হচ্ছে। শীত বেশি পড়লে বেচা-কেনা বাড়ে, শীত কমলে বেচা-কেনা কমে যায়।

পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা দুলাল মিয়া নামে আরেক দোকানদার বলেন, বেচা-বিক্রি শীতের দিন তো, এ জন্য এখন একটু জাঁকজমক। বেচা-বিক্রি ভলোই হচ্ছে। মানুষও সস্তা দামে নিতে পারে এখান থেকে। শীতও বেশি পড়তেছে,মানুষজনও আসতেছে। দামও হাতের নাগালে আছে, সবাই কম দামে পাইতেছে।

পলাশ দেবনাথ নামে আরেক বিক্রেতা জানান, মোটামুটি বেচা-কেনা ভালো হইতেছে। শীত বেশি পড়তেছে এজন্য মানুষও ভীড় করতেছে। বিকাল বেলা বেশি ভিড় করে।

সকাল বেলা একটু কম বেচা-কেনা হলেও বিকালে ভালো হয়। মা’র জন্য বোনের জন্য সবাই কিনতেছে। সস্তা দামে পাচ্ছে ও জন্য ভিড়ও বেশি হচ্ছে। আর মার্কেটে গেলেতো বেশি দামে কিনতে হচ্ছে, এখানে তো কম দামে পাওয়া যায়। মানুষও বাড়তেছে। বিশেষ করা মা-বোনেরা বেশি ভীড় করে।

ডাক্তার পাড়ার বাসিন্দা হেলাল উদ্দিন বলেন, “বেচা-বিক্রি ভলোই হতেছে। মানুষ আসতেছে, কিনতেছে মোটামুটি।

দেলোয়ার হোসেন নামে আরেক বিক্রেতা বলেন, ব্যবসা-বাণিজ্য তেমন ভালো যাচ্ছিল না। এখন শীত বাড়ায় বেচা-বিক্রি কিছুটা বাড়ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!