দৈনিক ফেনীর সময়

সোনাগাজীতে এমপির পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের লাইভ নিয়ে তোলপাড়

সোনাগাজীতে এমপির পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের লাইভ নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিনিধি :

সোনাগাজীতে উপজেলার বক্তারমুন্সি ইসলামিয়া ফাজিল মাদরাসায় দাখিল পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেছেন ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। সংসদ সদস্যের পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের সময় প্রায় ১৪ মিনিটের একটি লাইভ ভিডিও করেন তার ব্যক্তিগত সহকারী শাহাদাত হোসেন ভূঁইয়া। পরে অবশ্যই বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হলে এর কিছুক্ষণ পর ওই ভিডিও নিজের আইডি থেকে মুছে ফেলেন শাহাদাত হোসেন ভূঁইয়া।

রবিবার এসএসসি ও দাখিল পরীক্ষা শুরুর প্রথমদিনে বেলা ১১টার দিকে প্রশাসনের কর্মকর্তাদেরকে নিয়ে উপজেলার বক্তারমুন্সি ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্র পরিদর্শনে যান স্থানীয় সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। এসময় তার ব্যক্তিগত সহকারি শাহাদাত হোসেন ভূঁইয়া নিজের ফেসবুক আইডি থেকে সংসদ সদস্যের পরিদর্শনের বিষয়টি কেন্দ্র থেকে লাইভ করেন।

কেন্দ্র পরিদর্শনের সময় সংসদ সদস্যের সঙ্গে ছিলেন ফেনীর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম মোহাম্মদ বাতেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) অনীক চৌধুরী, কেন্দ্র সচিব মাওলানা আফসার উদ্দিন ফারুকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুল আমিন, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, সংসদ সদস্যের পাবলিক রিলেশন কর্মকর্তা (পিআরও) ওমর ফারুক মোস্তাফিজ।

উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুল আমিন বলেন, স্থানীয় সংসদ সদস্য হিসেবে পরীক্ষা কেন্দ্রের কক্ষ পরিদর্শন করতে পারেন। পরীক্ষার কেন্দ্রে দলবদ্ধ হয়ে প্রবেশ করা নিয়মের মধ্যে পড়ে না। কারণ এতে পরীক্ষার্থীদের মনোযোগে সমস্যা হয়।

সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, ‘এটা কোনো সিরিয়াস মেটার না, ভুলবশত ভিডিও’র লাইভটা করা হয়েছে।’ এটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান বলেন, ‘পরীক্ষাকেন্দ্রে লাইভ ভিডিও ধারণের বিষয়টি শুনেছি। এটা সংসদ সদস্য মহোদয়কে অবগত করেছি। ওনার পিএস কেন এটা করেছে এবং ভবিষ্যতে যাতে এমন কিছু না করে সেজন্য সতর্ক করা হয়েছে।’

এছাড়া সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী সোনাগাজী মো, ছাবের সরকারি পাইলট ও বক্তারমুন্সি মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয় কেন্দ্রও পরিদর্শন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!