দৈনিক ফেনীর সময়

সোনাগাজীতে নিখোঁজ মাদরাসা ছাত্রের ১০দিনেও সন্ধান মেলেনি

সোনাগাজীতে নিখোঁজ মাদরাসা ছাত্রের ১০দিনেও সন্ধান মেলেনি

নিজস্ব প্রতিনিধি :

সোনাগাজীতে নিখোঁজের ১০দিনেও সন্ধান মেলেনি মাদরাসা ছাত্র আবদুল মাজেদের (১৫)। গত ২০জানুয়ারী শুক্রবার সকালে ফেনীর মারকায ওমর মাদরাসা থেকে বাড়ির উদ্দেশ্যে বের হয়ে সে নিখোঁজ হয়। সে ফেনী মারকায ওমর (রা.) মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ও উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ওলামা বাজার এলাকার আবদুল আজিজর ছেলে।

পুলিশ ও পারিবার সূত্র জানায়, ২০ জানুয়ারী শুক্রবার সকালে মাদরাসা থেকে ছুটি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় আবদুল মাজেদ। বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হওয়ার আগে মাজেদ মাদরাসার মোবাইল ফোন থেকে তার মাকে ছুটি নিয়ে বাড়ি আসার খবর দেয়। কিন্তু সন্ধ্যার পরও শেষে সে বাড়িতে আসেনি, মাদরাসায় ফিরেনি। এরপর তার আর কোন হদিস পাওয়া যায়নি। স্বজনেরা তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। গত কয়েকদিন ধরে পরিবারের লোকজন তার খোঁজে স্থানীয় ও ফেনী, ঢাকা-চট্টগ্রামসহ সম্ভাব্য সকল আত্মীয়-স্বজনদের বাসা-বাড়িতে খোঁজে কোথাও না পেয়ে নিখোঁজের ৯দিন পর গত শনিবার রাতে সোনাগাজী মডেল থানায় ছেলের বাবা আবদুল আজিজ বাদি হয়ে নিখোঁজ ডায়েরি করেন।

সোনাগাজী মডেল থানার এসআই মো: মাঈন উদ্দিন জানান, নিখোঁজ মাদরাসা ছাত্রের সন্ধানে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজখবর নিচ্ছে। তথ্য প্রযুক্তির মাধ্যমেও তার অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!