দৈনিক ফেনীর সময়

সোনাগাজী-ছাগলনাইয়ার সব ইউনিয়নে ছাত্রলীগের কমিটি বাতিল

সোনাগাজী-ছাগলনাইয়ার সব ইউনিয়নে ছাত্রলীগের কমিটি বাতিল

নিজস্ব প্রতিনিধি :

সোনাগাজী ও ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের আওতাধীন ১৪টি ইউনিয়ন ছাত্রলীগের স্থগিত হওয়া কমিটিগুলো চূড়ান্তভাবে বাতিল করেছে জেলা ছাত্রলীগ। সোমবার জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যামে বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, দলীয় শৃঙ্খলাভঙ্গসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে গত ২৩ মে সোনাগাজীর ৯ ও ছাগলনাইয়ার ৫ ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিগুলো স্থগিত করে জেলা ছাত্রলীগ। পরবর্তীতে যাচাই-বাছাই ও দীর্ঘ অনুসন্ধান শেষে সোমবার রাতে জেলা ছাত্রলীগের জরুরী সভায় সিদ্ধান্তমতে দুই উপজেলার সব ইউনিয়নে স্থগিত রাখা ছাত্রলীগের কমিটিগুলো চূড়ান্তভাবে বাতিল করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ জানান, দুই উপজেলার সব ইউনিয়নে ছাত্রলীগের সাংগঠনিক কর্মকান্ডকে গতিশীল করতে বাতিল হওয়া কমিটিগুলো নতুন করে গঠন করা হবে। প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের কাছ থেকে বিভিন্ন পদে প্রার্থীদের বায়োডাটা সংগ্রহ করা হচ্ছে। আগামী এক মাসের মধ্যে সবকটি ইউনিয়নে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে তারা কাজ করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!