দৈনিক ফেনীর সময়

সৌদিতে গোয়েন্দা জালে সিআইপি নাসির

সৌদিতে গোয়েন্দা জালে সিআইপি নাসির

নিজস্ব প্রতিনিধি :

অবৈধভাবে অর্থ রাখার অভিযোগে সৌদি আরবের রিয়াদে গোয়েন্দা জালে ধরা পড়েছেন সিআইপি মোহাম্মদ নাসির উদ্দিন। তিনি দাগনভূঞা সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর এলাকার বাসিন্দা।

নির্ভরযোগ্য সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সৌদি আরবের রাজধানী রিয়াদের দাব্বাব রোডস্থ কুয়েতী হাউজিং এর বাসা থেকে নাসির উদ্দিনকে আটক করে গোয়েন্দা সংস্থা নাজাহা। এর আগের দিন বুধবার ভোর রাতে একই অভিযোগে মো: আশরাফ নামে আরেক ব্যবসায়ীকেও স্বস্ত্রীক আটক করা হয়। তার বাড়ি গাজীপুর জেলায়। আটককৃতদের এখনো গোয়েন্দা সেলে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। তবে তারা ঠিক কোথায় আছেন এ বিষয়ে বাংলাদেশী কমিউনিটির কেউ নিশ্চিত করতে পারেননি। এনিয়ে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে উদ্বেগ রয়েছে।

তাদের একটি সূত্র জানায়, নাসিরের কাছে অবৈধভাবে রাখা অন্তত ২ মিলিয়ন রিয়াল এবং আশরাফের কাছে থাকা ৮ মিলিয়ন রিয়াল গোয়েন্দারা জব্দ করেছে। তারা দীর্ঘদিন ধরে অবৈধ চ্যানেলে বাংলাদেশে অর্থ লেনদেন করেন বলে অভিযোগ রয়েছে। সিআইপি স্থানীয়ভাবে দানশীল ব্যক্তি হিসেবে পরিচিত। এলাকায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা প্রদান, বিনামূল্যে অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদান, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। এছাড়া করোনাকালে তিনি তার এলাকাসহ বাংলাদেশ ও প্রবাসী বাংলাদেশিদের পাশে থেকে সহায়তার হাত বাড়ীয়ে বেশ প্রশংসা কুঁড়িয়েছেন।

এদিকে উদ্বুত পরিস্থিতিতে আগামী ২৫ ফেব্রুয়ারি ফেনী চক্ষু হাসপাতালের তত্ত্বাবধানে তার এলাকায় অনুষ্ঠেয় চক্ষু চিকিৎসা শিবির আপাতত স্থগিত করা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে পরিবার ও স্বজনরা এখনো তার বর্তমান অবস্থান সম্পর্কে নিশ্চিত করে কোন তথ্য দিতে পারছেনা। তিনি অসুস্থ রয়েছেন বলে তাদের পক্ষ জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!