দৈনিক ফেনীর সময়

ফেনীতে শ্রমজীবীদের কোমলপানীয় বিতরণ

ফেনীতে শ্রমজীবীদের কোমলপানীয় বিতরণ

শহর প্রতিনিধি :

ফেনীতে তীব্র তাপদাহে দূর্বিষহ হয়ে উঠা জনজীবনে স্বস্তি দিতে সাধারণ মানুষ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষকে কোমলপানীয় বিতরণ করেছেন পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। বৃহস্পতিবার দুপুরে শহরের জনগুরুত্বপূর্ণ ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এসময় ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আয়নুল কবির শামীম, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, পৌরসভার কাউন্সিলর আমির হোসেন বাহার ও সাইফুর রহমান, ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি নোমান হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন। এসব কোমল পানীয় হাতে পেয়ে খেটে খাওয়া শ্রমজীবী মানুষদের মুখে ফুটে ওঠে তৃপ্তির হাসি।

মেয়র স্বপন মিয়াজী বলেন, “যতদিন তাপদাহ চলমান থাকবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে। শহরের জনগুরুত্বপূর্ণ ৪টি স্থানে এই সেবামূলক কার্যক্রম চলমান থাকবে। শ্রমজীবীদের পাশাপাশি গ্রাম থেকে শহরে আসা মানুষও ক্লান্তিতে পিপাসা পেলে এখান থেকে পানি পান করতে পারবেন। প্রতিটি ফিল্টারের উপর বিস্কুট রাখা থাকবে। পানি বিতরণ ও রক্ষণাবেক্ষনের জন্য পৌরসভার একজন কর্মী দায়িত্ব পালন করবে।”

এর আগে বুধবার থেকে পৌরসভার উদ্যোগে শহীদ মিনার, দোয়েল চত্ত্বর, ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদ ও জহিরিয়া মসজিদের সামনে ঠান্ডা পানির ফিল্টার সহ ওয়াটার ট্যাংক স্থাপন করা হয়।

এদিকে ফেনী স্ট্যান্ট ওয়ারিয়র্সের উদ্যোগে লেবুর শরবত বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!