দৈনিক ফেনীর সময়

২৭ মামলা নিয়ে প্রতিদিন আদালতে নাসির খন্দকার

২৭ মামলা নিয়ে প্রতিদিন আদালতে নাসির খন্দকার

সদর প্রতিনিধি :

ফেনী শহরতলীর রানীরহাট জেলা কারাগার থেকে প্রতিদিন আদালতে হাজির করা হয় জেলা যুবদল সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকারকে। গ্রেফতারের পর তার বিরুদ্ধে একেএকে ২৭টি মামলায় পরোয়ানা পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কামরুল হাসানের আদালতে নাসির উদ্দিন খন্দকারকে আনা হয়। দুই পায়ে ও হাতে ডান্ডাবেড়ি পরা অবস্থায় কাঠগড়ায় দাঁড়ান নাসির। সদর উপজেলার ধলিয়া ইউনিয়নে বিচারপতি কাজী রেজাউল করিমের বাড়িতে অগ্নিসংযোগের মামলায় অজ্ঞাত আসামী ছিলেন তিনি। শুনানীতে তার আইনজীবীরা জামিন আবেদন করলে তা না মঞ্জুর করে পুনরায় কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়। এরপর ডান্ডাবেড়ি পরা অবস্থায় নাসির হেঁটে দ্বিতীয় তলা থেকে আদালত ভবনের নিচে নেমে আসেন। তার দুই পাশে পুলিশের কড়া পাহারা। অপরদিকে তাকে দেখতে দলীয় নেতাকর্মীরাও আদালত প্রাঙ্গণে ভীড় জমায়।

তার আইনজীবী মেজবাহ উদ্দিন খাঁন জানান, নাসিরকে গ্রেফতারের পর ৯ মামলায় গ্রেফতার দেখানো হয়েছিল। পরবর্তীতে একেএকে ২৭টি মামলা দেখানো হয়। বিচারকার্য চলাকালে কাউকে ডান্ডাবেড়ি পরিয়ে আদালতে হাজির করা আইনের পরিপন্থী। বিষয়টি আদালতের দৃষ্টি আকর্ষন করা হয়েছে।

প্রসঙ্গত: গত ৩ মে গোয়েন্দা পুলিশের একটি দল নয়াপল্টনের জামান টাওয়ারের সামনে থেকে নাসিরকে গ্রেফতার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!