দৈনিক ফেনীর সময়

আগামীকাল ফেনী আসছেন জেমস ও মাইলস

আগামীকাল ফেনী আসছেন জেমস ও মাইলস

শহর প্রতিনিধি :

আগামীকাল মঙ্গরবার ফেনী আসছেন দক্ষিণ এশিয়ার বিখ্যাত সঙ্গীত শিল্পী নগর বাউল জেমস ও মাইলস। ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফেনী পৌর আওয়ামীলীগ বর্ণাঢ্য আয়োজন করছে ।এই আয়োজনে বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন নগর বাউল জেমস ও মাইলস।

গতকাল রবিবার বিকালে ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জেমস ও মাইলস ভক্তদের অনুরোধ জানিয়ে মেয়র স্বপন মিয়াজী বলেন,সকলের সহমর্মিতা ও ভাতৃত্ববোধ বজায় রেথে আনন্দ উপভোগ করবেন। আপনার দ্বারা পাশে থাকা কোনো ভাই-বোন, পরিবারের কোন সদস্য অপমানিত বা হেনস্তের শিকার না হয় সে বিষয়ে সকলকে সতর্কতার সাথে দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহাদাৎ হোসেন মাঠ পরিদর্শন শেষে বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান সুন্দর ভাবে সফল করার লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে কয়েক স্তরের নিরাপত্তা দেওয়া হবে। যাতে করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়ে জেলা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। এছাড়াও সিভিলে এবং পোশাকে পর্যাপ্ত পরিমাণে পুলিশ মোতায়েন থাকবে। দর্শকরা আনন্দঘন পরিবেশে যাতে প্রোগ্রামটি উপভোগ করতে পারেন- সেজন্য পোগ্রাম শেষ হওয়া পর্যন্ত পুলিশের সদস্যরা নিরাপত্তা নিয়োজিত থাকবেন বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল থোয়াই অংফু মারমা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ, আপন ইভেন্ট ম্যানেজমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম অপু প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!