দৈনিক ফেনীর সময়

আজ ফেনী আসছে জেমস ও মাইলস পাইলট মাঠে মহাআয়োজন

আজ ফেনী আসছে জেমস ও মাইলস পাইলট মাঠে মহাআয়োজন

নিজস্ব প্রতিনিধি :

আজ ফেনী আসছেন দক্ষিণ এশিয়ার বিখ্যাত সঙ্গীত শিল্পী নগর বাউল জেমস ও মাইলস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফেনী পৌর আওয়ামীলীগ বর্ণাঢ্য এ আয়োজন করেছে। এই আয়োজনে বিশেষ আকর্ষণ নগর বাউল জেমস ও মাইলস। এদের সঙ্গে আরও অনেক তারকা শিল্পী আসবেন বলে জানিয়েছেন আয়োজকরা। ইতিমধ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ মহাআয়োজনকে ঘিরে শহর জুঢ়ে সাজ সাজ রব। জেল রোড, কলেজ রোড ,ফেনী সরকারী পাইলট হাই স্কুল ভবন ও মাঠ, সরকারী পাইলট প্রাইমারী, ফেনী সরকারী কলেজ ও আশ পাশের ভবনসমুহ সাজানো হয়েছে বর্ণিল সাজে। আলো ঝলো মলো মঞ্চেই বরণ করা হবে প্রিয় শিল্পীদের বরণ করতে প্রস্তুত আয়োজকরা।

গতকাল সোমবার সন্ধ্যায় ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, প্রতি বছরের ন্যায় এবারও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জেমস ও মাইলস ভক্তদের অনুরোধ জানিয়ে মেয়র স্বপন মিয়াজী বলেন, এ আয়োজনে প্রায় লক্ষাধিক লোকের সমাগম ঘটবে।পাইলট হাই স্কুল মাঠ কানায় কানায় ভর্তি হয়ে চারিদিকে বিল্ডিং এর ছাদে ও রাস্তায় এবং দীঘির পাড়েও উৎসুক জনতা ভিড়জমায়। এ সুন্দর আয়োজনে সকলের সহমর্মিতা ও ভাতৃত্ববোধ বজায় রেখে আনন্দ উপভোগ করবেন। আপনার দ্বারা পাশে থাকা কোনো ভাই-বোন, পরিবারের কোন সদস্য অপমানিত বা হেনস্তের শিকার না হয় সে বিষয়ে সকলকে সতর্কতার সাথে দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

জেলা পুলিশ সুত্রে জানা গেছে, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠান সুন্দর ভাবে সফল করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। কোনো দুস্কৃতি কারী যাতে কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেদিকেও পুলিশ সতর্ক অবস্থানে থাকবে। এছাড়াও সিভিলে এবং পোশাকে পর্যাপ্ত পরিমাণে পুলিশ মোতায়েন করা হবে। দর্শকরা আনন্দঘন পরিবেশে যাতে প্রোগ্রামটি উপভোগ করতে পারেন সেজন্য পোগ্রাম শেষ হওয়া পর্যন্ত পুলিশের সদস্যরা নিরাপত্তা নিয়োজিত থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!