দৈনিক ফেনীর সময়

‘আ’লীগ ৭১ বছরেও ক্ষমতায় আসতে পারবেন না’

‘আ’লীগ ৭১ বছরেও ক্ষমতায় আসতে পারবেন না’

নিজস্ব প্রতিনিধি :

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, “বিএনপি সারা দেশে বিভাগীয় শহরগুলোতে পথসভার কর্মসূচি চলছে। আপনারা সবাই জানেন বিএনপি চেয়ারপার্সন শুধুমাত্র তিন তিনবারের প্রধানমন্ত্রী নয়- যিনি বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেছেন, স্বাধীনতা ঘোষণা করে যুদ্ধ করে এদেশকে স্বাধীন করেছেন, তাঁর সহধর্মীনি বেগম খালেদা জিয়া অসুস্থ। ফেনী হচ্ছে খালেদা জিয়ার বাড়ি। খালেদা জিয়া আমাদের বড় বোন। সরকার ভয়ে তাকে মিথ্যা মামলা দিয়ে বন্দী করে রেখেছেন। খালেদা জিয়ার যদি একটা কিছু হয় তাহলে এই সরকার ও সরকারি দল কখনো রেহাই পাবে না বাংলাদেশে। তাদেরকে ঘর থেকে বের করে টেনেহেঁছড়ে ক্ষমতা থেকে বিদায় করতে হবে।”

বৃহস্পতিবার কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখী রোড মার্চে মহাসড়কের মহিপালে জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল আউয়াল মিন্টু বলেন, “আওয়ামী লীগ এরআগে ক্ষমতা হারিয়ে ২১ বছর লেগেছে ক্ষমতায় আসতে। এবার ক্ষমতা হারালে ৭১ বছরেও ক্ষমতায় আসতে পারবে না। এই সরকার অনির্বাচিত, অবৈধ, লুটেরা, ভোট ডাকাতের সরকার। এই সরকার হলো লুটেরা বাহিনীর সিন্ডিকেট। যার প্রধান হলো এদেশের প্রধানমন্ত্রী। আপনারা দেখবেন ব্যাংক থেকে টাকা চুরি হয়েছে শুধু তা না কেন্দ্রীয় ব্যাংক থেকেও ডলার চুরি হয়েছে। এই চোর বাহিনী কত টাকা চুরি করেছে সেই হিসাব আমরা অচিরেই বিদেশ থেকে অডিটর নিয়ে এসে অডিট করে বের করবো। দেশে কত রিজার্ভ থাকার কথা এখন কত আছে সেই হিসাব বের করা হবে। এরপর তাদেরকে কাঠগড়ায় দাঁড় করানো হবে। বাংলাদেশে আসল রিজার্ভ মাত্র ১৮ বিলিয়ন ডলার। যে পরিমান থাকার কথা তার থেকে কমে গেছে। এর একমাত্র কারণ লুটেরা সিন্ডিকেট।”

এফবিসিসিআইয়ের সাবেক এ সভাপতি আরো বলেন, “বাংলাদেশের কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর ফেল। অর্থমন্ত্রী অফিসে যায় না। গভর্নর ফেল মার্কা। এগুলো সব চোর। এই চোরদের অচিরেই জনসম্মুখে এনে বিচার করা হবে। এই অবৈধ সরকার পদত্যাগ করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে। তারেক রহমার দলকে একতাবদ্ধ করে আন্দোলন সংগ্রামের জন্য রেডি করেছেন। তার নেতৃত্বে লুটেরা সরকাকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!