দৈনিক ফেনীর সময়

সোনাগাজীতে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী শিক্ষক নিহত

সোনাগাজীতে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী শিক্ষক নিহত

নিজস্ব প্রতিনিধি :

সোনাগাজীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবদুল কাইয়ুম (৩৫) নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী-সোনাগাজী সড়কের ডাক বাংলা এলাকায় এঘটনা ঘটে। নিহত আবদুল কাইয়ুম উপজেলার চর দরবেশ ইউনিয়নের জমাদার বাজার এলাকার হোসেন আহমদের ছেলে। তিনি ফেনী শহরের একটি কওমী মাদ্রাসায় শিক্ষকতা করেন।

নিহতের চাচা আবদুল জলিল বলেন, বৃহস্পতিবার সকালে মাদরাসা থেকে ছুটি নিয়ে পারিবারিক কাজে আবদুল কাইয়ুম বাড়িতে যায়। কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে সন্ধ্যায় মাদ্রাসায় ফেরার পথে উপজেলার ডাক বাংলা এলাকায় ফেনী থেকে সোনাগাজীগামী যাত্রীবাহি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কাইয়ুম মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়। খবর তিনিসহ নিহতের বাবা ঘটনাস্থলে ছুটে আসেন।

সোনাগাজী মডেল থানার এসআই মো: মাহবুব আলম সরকার বলেন, খবর পেয়ে তিনি পুলিশ নিয়ে দ্রুত ঘটনাস্থলে এসে দেখতে পান সড়কের ওপর আবদুল কাইয়ুমের লাশ পড়ে আছে। মাথা থেকে প্রচুর পরিমাণ রক্ত বের হচ্ছে। তাদের ধারণা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পাওয়ায় অতিরিক্ত রক্তক্ষনে কাইয়ুম মারা যান। পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণের জন্য লাশ ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যান। ঘাতক বাসটি শনাক্ত করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!