দৈনিক ফেনীর সময়

আলোকিত ফেনী ফাউন্ডেশনের কম্বল পেলো শীতার্তরা

আলোকিত ফেনী ফাউন্ডেশনের কম্বল পেলো শীতার্তরা

নিজস্ব প্রতিনিধি :

ফেনী শহরের ট্রাংক রোডে অসহায়-দু:স্থ শীতার্তদের কম্বল বিতরণ করেছে দৈনিক ফেনীর সময় ও আলোকিত ফেনী ফাউন্ডেশন। সোমবার রাতে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কর্মসূচীর উদ্বোধন করেন পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। দৈনিক ফেনীর সময় সম্পাদক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এসময় ফেনী ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সচিব ডা: তবারক উল্যাহ চৌধুরী বায়েজীদ, জেলা আওয়ামীলীগের আইন সম্পাদক এডভোকেট এম. শাহজাহান সাজু, পৌরসভার কাউন্সিলর সাহাব উদ্দিন তসলিম, দৈনিক ফেনীর সময় লেখক-পাঠক ফোরামের সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক জাহিদ হোসেন বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য নুর করিম শিপন, ফেনীর সময় এর নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, প্রধান প্রতিবেদক আরিফ আজম, নিজস্ব প্রতিনিধি রাসেল চৌধুরী ও ইলিয়াছ সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, “যারা শীতে কাপড়ের অভাবে কষ্ট করছেন সেই মুহুর্তে তাদের সহযোগিতায় আলোকিত ফেনী ফাউন্ডেশন ও দৈনিক ফেনীর সময় এগিয়ে এসেছে এজন্য তাদের জন্য ধন্যবাদ জানাই। বিগত সময়ে তারা এ ধরনের মানবিক কার্যক্রম করে আসছে।”

সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, “প্রচন্ড শীতে অনেক স্বল্প আয়ের মানুষ বিশেষ করে ভাসমানরা অনেক কষ্ট করছেন। তাদের জন্য ফেনীর সময় ও আলোকিত ফেনী ফাউন্ডেশনের যৌথ আয়োজনে কম্বল বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। প্রয়োজনের তুলনায় এটি অতি নগন্য। সমাজের বিত্তবান, সমার্থবানরা অসহায়-শীতার্ত মানুষদের পাঁশে দাঁড়াবেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!