দৈনিক ফেনীর সময়

কিশোর আনন্দ কুইজে শিশু-কিশোরদের ব্যাপক সাড়া

কিশোর আনন্দ কুইজে শিশু-কিশোরদের ব্যাপক সাড়া

নিজস্ব প্রতিনিধি :

দৈনিক ফেনীর সময় এর উদ্যোগে শিশু-কিশোরদের নিয়ে চালু হয়েছে সাপ্তাহিক আয়োজন কিশোর আনন্দ। মঙ্গলবার থেকে শুরু হয়েছে কুইজ প্রতিযোগিতা। বিকালে পত্রিকার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। অবসরপ্রাপ্ত জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁইয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য তৌহিদুল ইসলাম তুহিন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিভাগীয় সম্পাদক কবি সবুজ আহমেদ।

নুরুল আবছার ভূঁইয়া তার বক্তব্যে বলেন, “কিশোর আনন্দ শিশু-কিশোরদের সৃজনশীল মেধা বিকাশে অনন্য ভূমিকা রাখবে। দৈনিক ফেনীর সময় প্রকাশনার শুরু থেকে শিশু-কিশোরদের মেধা চর্চায় নানা আয়োজন করে আসছে। এর ধারাবাহিকতায় কিশোর আনন্দ খুবই সময়োপযোগি উদ্যোগ।”

তিনি বলেন, “বর্তমান সময়ে কিশোরদের নিয়ে অভিভাবকরা দুশ্চিন্তায় থাকেন। তারা মোবাইল ফোন আসক্তি ও নানা অপরাধ প্রবনতায় জড়িয়ে নিজেদের ভবিষ্যত অনিশ্চয়তার দিকে ধাবিত হচ্ছে। তাদেরকে খেলাধুলা সহ নানা সৃজনশীল কাজে উদ্বুদ্ধ করতে হবে। এ কাজটি করছে ফেনীর সময়।”

প্রতিযোগিতায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে বিজয়ীরা হচ্ছে ফেনী সেন্ট্রাল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মাইনুল ইসলাম, নবম শ্রেণির আঞ্জুমান আরা ও সপ্তম শ্রেণির ইশান দেবনাথ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!