দৈনিক ফেনীর সময়

ছাগলনাইয়ায় ছাত্রলীগের সম্মেলন সভাপতি মোরশেদ, ইমাম সম্পাদক

ছাগলনাইয়ায় ছাত্রলীগের সম্মেলন সভাপতি মোরশেদ, ইমাম সম্পাদক

নিজস্ব প্রতিনিধি:
দীর্ঘ ৭বছর পর ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আলহাজ্ব আবদুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক আহবায়ক মুন্সী মোরশেদ আলমকে সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মির্জা ইমাম হোসেনকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

রবিবার বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সম্মেলন উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি ভিপি তোফায়েল আহমেদ তপু। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজ উদ্দৌলা মজুমদার।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা। প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূর করিম জাবেদ। উপজেলা সভাপতি জিয়াউল হক দিদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেলের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, উপজেলা যুবলীগ সভাপতি এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, সাবেক ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা এমরান হোসেন রিয়াদ, আশিক একরাম রাব্বি, আনোয়ার হোসেন অভি, মোঃ হানিফ, মোশারফ হোসেন, নুর মোহাম্মদ ননি ও হাফেজ সাদ্দাম হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!