দৈনিক ফেনীর সময়

জবিস্থ ফেনী জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি

জবিস্থ ফেনী জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি

ঢাকা অফিস :

ফেনী জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদঢালয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী একরামুল হক এরফানকে সভাপতি ও সমাজকর্ম বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী এস.এম.শাহাদাত হোসেন অনুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার জবিস্থ ফেনী জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামন্ডলীর পরামর্শক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক এই কমিটি অনুমোদন দেন। এতে সহ-সভাপতি মাহমুদ তানজীদ, তাসপিয়া ইসলাম, নাজমুন নাহার স্বর্ণা, মুয়াজ আল জাবির, জান্নাতুল নূর অনামিকা, কাজী মাসুদুল আহসান, মোহন আলী খান, রকিবুল হায়দার, সানজিদা ঐশী, ফারজিন রাকা মনোনীত হয়েছেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন জায়েদ বিন ফারুক, ফয়জুর রহমান হৃদয়, আহনাফ তাহমিদ ফাইয়াজ, মোশারফ হোসাইন রিপন, নিলয় বিশ্বাস, অমিত হাজারী, সাফিয়া অপি, ইয়ামিন আরাফাত ভ‚ঁইয়া, ইমাদ আলভি ফারাবী, আরমান হোসেন হিমেল, অন্বেষা দেবী, আকলিমা আক্তার, সাজিয়া আক্তার, আরিফুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক হিসেবে শরিফুল ইসলাম শ্রাবণ, মাহমুদুর রহমান নাজিদ, নাজমুল হক নাইম, কে এম জাবের নোমান, ফাহিম শিকদার, আবির আহমেদ, আনিকা তাবাসসুম অন্তরা, তাহমিনা আক্তার, ফারিয়া তাসনিম, তানজিদুল ইসলাম রিশাতকে রাখা হয়েছে।

এছাড়া অন্যান্য পদে অর্থ সম্পাদক: আবুল হাসনাত হৃদয়, উপ-অর্থ সম্পাদক মোহাম্মদ আনন, দপ্তর সম্পাদক: সাইফুর রহমান শিহাব, প্রচার সম্পাদক: ইভান তাহসিব, প্রকাশনা সম্পাদক:মেজবা উদ্দিন, সাহিত্য সম্পাদক: শাহীন আলম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক:জান্নাতুল নাঈমা, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক:মাইশা মীম,সংস্কৃতি বিষয়ক সম্পাদক: নাজিম উদ্দিন, সমাজসেবা সম্পাদক: সজীব মজুমদার, পরিবেশ সম্পাদক: শাহীদীন মাহমুদ পাপন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক: মুয়াম্মার তাজওয়ার আসফি, গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক:মোঃ আরিফ হোসাইন, মানবসম্পদ বিষয়ক সম্পাদক: রুদ্র দেবনাথ, ক্রীড়া সম্পাদক: জাহিদুল ইসলাম রিফাত, প্রশিক্ষণ সম্পাদক: মাহমুদুল হাসান সিয়াম, আপ্যায়ন সম্পাদক:নাফিজ উদ্দিন, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক: দীপাঞ্জন বণিক, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক: ইমতিয়াজ আহম্মেদ নিলয়, ছাত্রী বিষয়ক সম্পাদক: ফাইরুজ আবেদীন, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক: নাসরিন আক্তার, নাট্য ও বিতর্ক সম্পাদক:সাবিয়া সাবরিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক :শাহেদুল আলম শাহেদ রয়েছে। সদস্য হিসেবে জায়গা পেয়েছে : তানিম কাইসার তুরাগ, মিসবাহুল আবেদীন তামিম মোঃ মহিন নেওয়াজ, রিফাত বিন হাবিব, ইসমত আরা, আরহান সজীব, মাধুরী দাস, মাহমুদুল হক ভ‚ঁইয়া, আব্দুল্লাহ নিলয়, আবেদ সোবহান, জয়নব আঞ্জুমান মিম, শারমিন সুলতানা, নাজমুল হুদা।

কমিটির নবনির্বাচিত সভাপতি একরামুল হক এরফান বলেন, ফেনী থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এ সংগঠন। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে পাশে থাকার চেষ্টা করব।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক এস. এম. শাহাদাত হোসেন অনু বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে আমাদের সংগঠন অত্যন্ত আন্তরিকতার সাথে রক্তদান কর্মসূচি, অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় হেল্প ডেস্ক কার্যক্রম, শিক্ষার্থীদের সামগ্রিক কল্যাণে সর্বাত্মক সহযোগিতাসহ সমসাময়িক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহন করে থাকে। ফেনীর শিক্ষার্থীদের সকল বিপদ আপদে আমাদের ভ্রাতৃত্বের বন্ধন, অটুট থাকবে চিরন্তন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!