দৈনিক ফেনীর সময়

দাগনভূঞার সেই রিক্সাচালক আইয়ুব আলী পঙ্গু হাসপাতালে

দাগনভূঞার সেই রিক্সাচালক আইয়ুব আলী পঙ্গু হাসপাতালে

অনলাইন ডেস্ক:

ফেনী-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর বহরের গাড়ীর ধাক্কায় গুরুতর আহত অটোরিকশা চালক আইয়ুব আলীকে (৬০) রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি  করা হয়েছে।আশঙ্কাজনক অবস্থায় বৃহস্পতিবার রাতেই তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

আহত আইয়ুব আলীর মামা রুহুল আমিন জানান, “গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মাসুদ চৌধুরীর বহরে থাকা দ্রুতগামী একটি গাড়ী বিপরীত দিক থেকে আসা আইয়ুব আলীর অটোরিকশাকে ধাক্কা দিলে রিকশাসহ আইয়ুব আলী সড়কের পাশে পড়ে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। তার দু’ পা ভেঙ্গে যায়। মাথায় প্রচন্ড আঘাত পায়।”

তার ভাষ্য মতে, “স্থানীয়রা তাকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করার পরামর্শ দেন। খবর পেয়ে দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে  আমাদের ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায়। শুক্রবার সকালে ডাক্তাররা তার ডান পা অপারেশন করে রড লাগিয়ে দেয়। আরেক পা ও অপারেশন করা লাগতে পারে।”

প্রসঙ্গত: বৃহস্পতিবার রাতে ফাজিলের ঘাট রোড়ের রামানন্দপুর গ্রামের কালার টেক নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে ৫-৬টি গাড়ীর বহর নিয়ে মাসুদ চৌধুরী দাগনভূঞা থেকে সোনাগাজীর গ্রামের বাড়ী ফিরছিলেন।  এসময় জগৎপুর গ্রামের আইয়ুব আলী অটোরিক্সা নিয়ে একই সড়ক দিয়ে ফাজিলেরঘাট থেকে বাড়ী যাচ্ছিলেন। কালারটেক নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাসুদ চৌধুরীর গাড়ীর পেছনে থাকা একটি মাইক্রোবাসের ধাক্কায় অটো রিক্সাটি ধুমড়ে মুচড়ে সড়কের পাশে পড়ে যায়।চিৎকার শুনে আশপাশের লোকজন দৌঁড়ে এসে রিক্সাচালককে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

খবর পেয়ে দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন হাসপাতালে ছুটে যান। তিনি জানান,অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে  ঢাকায় প্রেরণের ব্যবস্থা করেন।

রিক্সাচালক আইয়ুব আলীর দুইপা ভেঙ্গে গেছে বলে হাসপাতাল সুত্র নিশ্চিত করেছে।

ঘটনাটি জানার পর সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী আহত রিক্সাচালকের চিকিৎসায় প্রয়োজনীয় সহযোগিতা করবেন বলে ফেনীর সময়কে জানিয়েছেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!