দৈনিক ফেনীর সময়

ফেনী লিও ক্লাবের উদ্যোগে মাদরাসায় কুরআন শরীফ বিতরণ

ফেনী লিও ক্লাবের উদ্যোগে মাদরাসায় কুরআন শরীফ বিতরণ

অনলাইন ডেস্কঃ

ফেনী লিও ক্লাবের উদ্যোগে অক্টোবর সেবা মাসের শুরুতে মাদরাসায় কুরআন শরীফ বিতরণ, তেলাওয়াত প্রতিযোগিতা ও হাফেজদের সাথে আনন্দময় মূহুর্ত পালন করা হয়েছে। শনিবার বিকেলে শহরের নাজির রোড়ে মাদ্রাসাতুল মাক্কিইয়াহ কুরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী লিও ক্লাবের দুই বারের নির্বাচিত প্রাক্তন সভাপতি ও দৈনিক মানবজমিন’র জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম।

ফেনী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও জহির উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মাদ্রাসায়ে মাক্কিইয়াহর মুহতামিম হাফেজ কারী হাসান ফরায়েজী। ফেনী লিও ক্লাবের সেক্রেটারি লিও মো. সবুজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অক্টোবর সেবা মাস ২০২২ এর চেয়ারম্যান লিও ইউসুফ আহমেদ নিশাদ।

ফেনী লিও ক্লাবের সহ সভাপতি লিও এবিএস ফরহাদ জানান, অক্টোবর সেবা মাসে ফেনী লিও ক্লাবের উদ্যোগে কুরআন শরীফ ও রেহাল বিতরণ, কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও হাফেজদের মাঝে বেলুন ফোলানোর প্রতিযোগিতার মাধ্যমে কুরআনের পাখিদের সাথে মনোমুগ্ধকর কিছু সময় কাটানো হয়েছে। চমৎকার আয়োজনকে মাদ্রাসা কর্তৃপক্ষ সাধুবাদ ও ধন্যবাদ জানিয়ে যুবকদেরকে এমন মহৎ প্রোগ্রামের আয়োজনের জন্যে আহবান করেন।

পরবর্তীতে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও হাফেজদের মাঝে বেলুন ফোলানোর প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ক্লাবের কর্মকর্তা, লিও সদস্য ও কামিং লিওবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস ডে তে ফেনী লিও ক্লাবের সেবামূলক প্রোগ্রামের মাধ্যেম লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস ডে উদযাপন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!