দৈনিক ফেনীর সময়

দুর্যোগকবলিত মানুষদের একদিনের বেতন দিলেন স্টার টেক এর কর্মীরা

দুর্যোগকবলিত মানুষদের একদিনের বেতন দিলেন স্টার টেক  এর কর্মীরা

অনলাইন ডেস্ক:

দেশের সব থেকে বড় প্রযুক্তি বিপণী পণ্য প্রতিষ্ঠান স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ’ আয়োজিত ‘দেশের জন্য আমরা ’ শীর্ষক এক ভার্চুয়াল মিটিং এ বন্যা পরিস্থিতি মোকাবেলা এবং দুর্যোগকবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তহবিল উত্তোলন এর জন্য একটি কমিটি গঠন করতে নির্দেশ দেন স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর  চেয়ারম্যান এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির সহ-সভাপতি মো: রাশেদ আলী ভূঁইয়া।

সামাজিকভাবে দায়বদ্ধ কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে, সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতি মোকাবেলা এবং দুর্যোগকবলিত মানুষদের পাশে দাঁড়াতে মিটিং পরবর্তী সর্ব সম্মতিক্রমে সকল কর্মকর্তা- কর্মচারীদের এক দিনের বেতন বন্যা কবলিত এলাকার মানুষদের দেওয়ার ঘোষণা দেন তিনি।

মো: রাশেদ আলী ভূঁইয়া বলেন, ‘দেশের মানুষ বাঁচলে, বাঁচবে দেশ। দেশের এই বর্তমান বন্যা পরিস্থিতি মোকাবেলা করবার জন্য আমরা এবং আমাদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের স্বপ্রণোদিত এই উদ্যোগ নেওয়ার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। দেশের বিপর্যয়ে ‘‘স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড’’ এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাদের চলতি মাসের একদিনের বেতন অনুদান দিয়ে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়াতে চায়। আমি মনে করি এই ক্ষুদ্র প্রয়াস কিছুটা হলেও বানভাসি মানুষের দুর্ভোগ লাঘব করতে সাহায্য করবে।’

অনুদান উত্তোলন এর পর বুধবার (২৯ জুন) মানব সম্পদ বিভাগের ম্যানেজার আমিনুল করিম খানের নেতৃত্বে একটি টিম আস-সুন্নাহ ফাউন্ডেশন এর কাছে অনুদান এর টাকা হস্তান্তর করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!