দৈনিক ফেনীর সময়

নাসিম চৌধুরীর বার্তা ‘পা ছুঁয়ে সালাম নয়’

নাসিম চৌধুরীর বার্তা ‘পা ছুঁয়ে সালাম নয়’

নিজস্ব প্রতিনিধি :

ফেনী-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম তাকে পা ছুঁয়ে সালাম না করতে নির্দেশনা দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার এ ধরনের স্ট্যাটাস নেটিজেনদের কাছে ব্যাপক প্রশংসিত হচ্ছে।

রবিবার আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেছেন, “ফেনী-১ নির্বাচনী এলাকা সহ সবার প্রতি আমার বিশেষ অনুরোধ, আমাকে কেউ পায়ে হাত দিয়ে সালাম করবেন না। আমি সবার আবেগ এবং ভালবাসার অনুভুতির প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখেই এ অনুরোধ করছি।”

স্ট্যাটাসের কমেন্টসে আজাদ চৌধুরী লিখেছেন, “ইনশাল্লাহ পরিবর্তনের হাওয়া লেগে গেছে। আশা করি রাজনীতিতেও সৎ যোগ্য শিক্ষিত-ব্যক্তিত্ব সম্পন্ন যারা আছেন তাদের মূল্যায়ন হবে- রাজনৈতিক সুস্থ ধারায়।”

দাউদ আবদুল্লাহ আল-হারুন নামে একজন লিখেছেন, “অসাধারন ভাইয়া, ফেনীর রাজনৈতিক সংস্কৃতিতে এই উন্নত মানসিকতা, ফেনীতে আধুনিক জনবান্ধব সমাজে রুপান্তরিত করবে আমি নিশ্চিত। সমগ্র ফেনীকে আপনার সুযোগ্য নেতৃত্বে এগিয়ে নিন।”

জামাল উদ্দিন নামে আরেকজন লিখেছেন, “মাশাল্লাহ সুন্দর উপদেশ, একদম শরীয়ত সম্মত!ধন্যবাদ সঠিক বুঝ ও সুন্দর উপদেশের জন্য।”

শাহজাদা ইমরান লিখেছেন, “এমন কিছু করে যাবেন যেন মানুষ যুগ যুগ ধরে মনে রাখে, এই আশাই আপনার কাছে ব্যক্ত করছি।”

রশিদ আহমেদ লিখেছেন, “ইদানিং আপনার নেওয়া সিদ্ধান্তগুলি সাধারন পাবলিক এর মন গভীরভাবে নাড়া দিয়েছে। এর আগে কোনো এমপি মহোদয় এ ধরনের আদেশ নির্দেশ এবং উপদেশ দিতেন না। আপনার গঠনমুলক উপদেশগুলি আমাদের অত্র এলাকার জনগন খুব ভালভাবে নিয়েছে। আমার তরফ থেকে আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।”

গাজী নজরুল ইসলাম লিখেছেন, “আমি ভিন্ন দলের সমর্থক, তবে আপনার এই আইডিয়াটা অনেক ভালো লাগলো, স্যালুট আপনাকে।”

শিমুল মজুমদার লিখেছেন, “আপনার মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি ফিরে আসুক এটাই কামনা করি।”

এর আগে নাসিম চৌধুরী ৭ জানুয়ারি নির্বাচনে সংসদ সদস্য হওয়ার পর তাকে ফুলের তোড়ার পরিবর্তে একটি করে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো এমনকি তার সঙ্গে মোটর সাইকেল বহর না থাকতে নির্দেশনা দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!