দৈনিক ফেনীর সময়

নিজকুঞ্জরায় মহাসড়কে সিএনজি দুমড়ে-মুচড়ে দম্পতিসহ নিহত ৩

নিজস্ব প্রতিনিধি :

ছাগলনাইয়া উপজেলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নিজকুঞ্জরা এলাকায় অজ্ঞাত পরিবহনের ধাক্কায় সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে চালক সহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় সমিতি বাজার সংলগ্ন স্থানে সিএনজি চালিত অটোরিক্সা ইউটার্ন নেয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সেনাবাহিনীর সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার ও সেনা কল্যাণের চট্টগ্রাম শাখার কর্মকর্তা আবু তাহের (৫৬) ও তার স্ত্রী সালমা আক্তার (৪৮), সিএনজি অটোরিক্সা চালক মনা মিয়া (৩০)। তাদের বাড়ি ছাগলনাইয়া উপজেলার লাঙ্গলমোড়া গ্রামে।

নিহতের ভাই, ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাদেক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তার ভাই ও ভাইয়ের স্ত্রী চট্টগ্রামের মিরসরাইয়ের বাংলাবাজারে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন।

সাদেক হোসেন আরো বলেন, বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি গাড়ি সিএনজি অটোরিক্সাটিকে চাপা দেয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মুহুরীগঞ্জ এলাকায় মহাসড়কের চট্টগ্রামমুখি লেইনের পাশে সিএনজি ফিলিং স্টেশন থেকে বের হয়ে একটি অটোরিক্সা ইউটার্ণ নিয়ে ঢাকামুখি লেইনে যাওয়ার সময় দ্রুতগামী অজ্ঞাত পরিবহন সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি কয়েকবার উল্টে রাস্তার পাশে পড়ে যায়। তাৎক্ষণিক পুলিশ ও আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে ৩ জনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ফাজিলপুর হাইওয়ে থানার ওসি মো: রাশেদ খান চৌধুরী জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ৩ জনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতদের মধ্যে ২ জন পুরুষ ১ জন নারী রয়েছেন। ক্ষতিগ্রস্থ সিএনজি অটোরিক্সা উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!