দৈনিক ফেনীর সময়

এসএসকে রোডে ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে নিজদলীয়রা, ধানসিঁড়ি রেস্তোরাঁ ভাংচুর

এসএসকে রোডে ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে নিজদলীয়রা, ধানসিঁড়ি রেস্তোরাঁ ভাংচুর

নিজস্ব প্রতিনিধি :

ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের (এসএসকে রোড) পুরাতন পুলিশ কোয়ার্টার রাস্তার মাথার বিপরীতে ধানসিঁড়ি রেস্তোরাঁ গতকাল শুক্রবার সন্ধ্যায় একদল সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা ১৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি শফি উল্যাহ শুভকে নির্দয়ভাবে কুপিয়ে আহত করে। সঙ্গে থাকা তার মামা আবদুল ওয়াদুদ শিপন ও বন্ধু শিপনও মারধরের শিকার হয়।

হামলাকারীরা সদ্য গ্রেফতার পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পিটুর অনুসারী বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে এলাকায় আতংক বিরাজ করছে।
হামলায় আহত ফেনী পৌরসভার ১৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি শফি উল্যাহ শুভ জানান, সন্ধ্যার দিকে পুরাতন পুলিশ কোয়ার্টার রাস্তার মাথার বিপরীতে ধানসিঁড়ি রেস্তোরাঁয় বসা ছিলেন। এসময় তার মামা আবদুল ওয়াদুদ শিপন ও বন্ধু শিপন সঙ্গে ছিলেন। ৬টার দিকে হঠাৎ নাহিয়ান, সুজন, সাব্বির, কবিরসহ যুবলীগ নেতা পিটুর লোকজন অতর্কিত হামলা চালায়। তাদের উপুর্যুপুরি ছুরিকাঘাতে তার মাথা, পায়ে, ডান হাত গুরুতর আঘাত হয়। হামলাকারীরা রেস্টুরেন্টেও ব্যাপক ভাংচুর করেছে।
আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে শুভকে ঢাকা ট্রমা সেন্টারে ও পারভেজকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।

১৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আমির হোসেন বাহার জানান, ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনা নিন্দনীয়। হামলাকারীরা বহিরাগত বলে তিনি শুনেছেন।

শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হায়াত উল্যাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।

ফেনী মডেল থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী জানান, সাব্বির, নাহিয়ান, সুজন, জ্যোতিসহ বেশ কিছু সন্ত্রাসীর নেতৃত্বে ধানসিঁড়ি হোটেলে আক্রমন চালায়। তাদের হামলায় হোটেলের ম্যানেজার ছাত্রলীগ নেতা শুভসহ ৩জন গুরুতর আহত হয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!