দৈনিক ফেনীর সময়

গ্রামে ফিরেছে আফরার লাশ, দাফনের প্রস্তুতি

গ্রামে ফিরেছে আফরার লাশ, দাফনের প্রস্তুতি

দাগনভূঞা প্রতিনিধি :

দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের নেয়াজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশের জঙ্গল থেকে উদ্ধার হওয়া শিশু মিফতাহুল মালিহা আফরার লাশ ময়নাতদন্ত শেষে গ্রামে নেয়া হয়েছে। রবিবার দুপুর ১টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষ হয়। এরপর স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। ২টার দিকে নেয়াজপুর গ্রামে লাশ পৌঁছলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। আফরার বাড়ি ঘিরে স্বজন ও এলাকাবাসী ভীড় জমাচ্ছেন। কিছুক্ষনের মধ্যে জানাযা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফনের প্রস্তুতি চলছে। নিহত আফরা ওই বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্রী ও একই গ্রামের বক্সওয়ালী ভূঞা বাড়ীর ওসমান গনির মেয়ে।

এদিকে পাশবিক নির্যাতনের পর হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ৫ জন আটক রয়েছে। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছেন থানার ওসি মো: হাসান ইমাম।

প্রসঙ্গত; শনিবার সাড়ে ১১টার দিকে ক্লাস চলাকালে পানি খাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয় আফরা। পরে অনেক খোঁজাখুজির পর স্কুলের পেছনে কবরস্থানের ঝোপের মধ্যে গাছের সঙ্গে লতা পেচানো অবস্থায় পাওয়া যায় আফরার নিথর দেহ। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, সিআইডি, র‌্যাব সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!