দৈনিক ফেনীর সময়

ফেনীতে অবৈধভাবে গ্যাস ব্যবহার বন্ধে কঠোর বাখরাবাদ, মামলা

ফেনীতে অবৈধভাবে গ্যাস ব্যবহার বন্ধে কঠোর বাখরাবাদ, মামলা

নিজস্ব প্রতিনিধি :

ফেনীতে অবৈধভাবে গ্যাস ব্যবহার বন্ধে কঠোর হচ্ছে বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানী লিমিটেড কর্তৃপক্ষ। মঙ্গলবার ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের তালপুকুরিয়া এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ব্যবহারকারী পরিবারের ৮ ব্যক্তি ও দালাল চক্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও বাখরাবাদ সূত্র জানায়, মঙ্গলবার তালপুকুরিয়া এলাকায় বাখরাবাদের একটি টিম অভিযান চালিয়ে ৮টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ ঘটনায় বাখরাবাদের ফেনী এরিয়া অফিসের ব্যবস্থাপক (বিক্রয়) বাপ্পী শাহরিয়ার ফুলগাজী থানায় মামলা দায়ের করেন। মামলায় তালপুকুরিয়া এলাকার শেখ আহম্মদের ছেলে আবুল কাশেম, মৃত আহছান উল্যাহর ছেলে ওহিদ উল্যাহ, মৃত সেকান্দর আলীর ছেলে আবদুর রহমান, মৃত হাবিবুর রহমানের ছেলে আবদুল মজিদ, মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে রেজাউল করিম, রুহুল আমিনের ছেলে জসিম উদ্দিন, নুরুল হকের ছেলে সিরাজুল হক পাটোয়ারী, আলী আহাম্মদের ছেলে খোরশেদ আলমকে আসামী করা হয়। সবকটি মামলায় তালপুকুরিয়া এলাকার কবির আহম্মদের ছেলে কামাল উদ্দিন, পরশুরাম উপজেলার নজরুল ইসলাম ও আবু সুফিয়ানকে আসামী করা হয়।

বাখরাবাদের একটি সূত্র জানায়, জনৈক কামাল উদ্দিন, নজরুল ইসলাম ও আবু সুফিয়ান কতিপয় ঠিকাদারদের আঁতাত করে সিন্ডিকেট গড়ে তুলেছেন। এ চক্র মোটা অংকের টাকার বিনিয়ে উল্লেখিত ৮ পরিবারে অবৈধভাবে সংযোগ দিয়েছেন।

বাখরাবাদের ফেনী এরিয়া অফিসের ব্যবস্থাপক (বিক্রয়) বাপ্পী শাহরিয়ার জানান, অবৈধ সংযোগ ব্যবহারকারীদের কোন ছাড় নয়। বিচ্ছিন্ন হওয়া সব ঘটনায় পর্যায়ক্রমে মামলা হবে।

ফুলগাজী থানার ওসি মুহাম্মদ মঈন উদ্দীন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

অপরদিকে ছাগলনাইয়া থানার ওসি মো: শহীদুল ইসলাম জানান, ঘোপাল ইউনিয়নের দৌলতপুর এলাকার শহীদুল ইসলাম, এমদাদ হোসেন রিংকুকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!