দৈনিক ফেনীর সময়

ফেনীর নতুন দায়রা জজকে আইনজীবী সমিতির সংবর্ধনা

ফেনীর নতুন দায়রা জজকে আইনজীবী সমিতির সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি :

ফেনীতে সদ্য যোগদান করা নতুন জেলা ও দায়রা জজ আবু সালেহ মোহাম্মদ রুহুল ইমরানকে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিকালে জেলা আইনজীবী সমিতি ভবনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ ওসমান হায়দার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ কায়সার মোশাররফ ইউসুফ, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আতাউল হক।

সমিতির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য এম. শাহজাহান সাজুর পরিচালনায় এছাড়া বক্তব্য রাখেন পাবলিক প্রসিকিউটর ও সমিতির সাবেক সভাপতি হাফেজ আহম্মদ, সিনিয়র আইনজীবী আবুল কাশেম, ইব্রাহিম ভূঞা, আনোয়ারুল করিম ফারুক, মেজবাহ উদ্দিন খান।

প্রসঙ্গত; গত রবিবার নতুন জেলা ও দায়রা জজ হিসেবে আবু সালেহ মোহাম্মদ রুহুল ইমরান যোগদান করেন। এর আগে তিনি বিশেষ জজ (জেলা ও দায়রা জজ), বিশেষ জজ আদালত-২, ঢাকার দায়িত্বে নিয়োজিত ছিলেন। তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের আইন বিভাগ থেকে এলএল.বি (সম্মান) ও এল.এল.এম. কৃতিত্বের সাথে সম্পন্ন করে ১৮তম বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষায় উত্তীর্ণ হন। সহকারী জজ হিসেবে ১৯৯৯ সালে চাকুরীতে যোগদান করে কৃতিত্ব ও দক্ষতার সাথে স্বীয় দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!