দৈনিক ফেনীর সময়

ফুলগাজী ছাত্রলীগে গণপদত্যাগ

ফুলগাজী ছাত্রলীগে গণপদত্যাগ

ফুলগাজী প্রতিনিধি :

ফুলগাজী উপজেলার ৬ ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক পদের ৯ জনই সাংগঠনিক দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন। এনিয়ে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আলোচনা চলছে।

সংগঠন সূত্র জানায়, শনিবার একযোগে ৯ জন সভাপতি-সাধারণ সম্পাদক সংগঠনটির জেলা সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের কাছে লিখিতভাবে পদত্যাগের সিদ্ধান্তের কথা জানান। পদত্যাগকারীরা হলো- ফুলগাজী সদর ইউনিয়ন সাধারণ সম্পাদক জাহিদ হাাসন রকি, দরবারপুর ইউনিয়ন সভাপতি মো: শেখ ফরিদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ মাহমুদ অন্তর, আমজাদহাট ইউনিয়ন সভাপতি জাহিদুল ইসলাম নওশাদ, জিএমহাট ইউনিয়ন সভপতি রেজদাত হোসেন তানিম, সাধারণ সম্পাদক রাজেশ কান্তি রায়, মুন্সিরহাট ইউনিয়ন সভাপতি নোমান পাটোয়ারী, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন পাটোয়ারী রিপাত, আমজাদহাট ইউনিয়ন সাধারণ সম্পাদক রাহী মজুমদার।

পৃথক পদত্যাগ লিপিতে সবাই উল্লেখ করেন, “উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির মজুমদার ইয়ামিন দায়িত্ব পাওয়ার পর থেকে সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনতে পারেনি। তার অযোগ্য নেতৃত্বের কারনে দলীয় কর্মসূচীতে আসতে নেতাকর্মীরা অনিহা প্রকাশ করে ও অর্থলোভী। পদত্যাগীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার নির্মাণে দৃঢ় অঙ্গিকারাবদ্ধ ও পদপদবীতে না থেকেও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির হাত শক্তিশালী করতে কাজ করে যাবে বলে পদত্যাগপত্রে উল্লেখ করা হয়।”

এর আগে ২০২২ সালের ২৬ মে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সম্মেলনে রাকিবুল হাছান পিয়াশকে সভাপতি ও ফারুক হোসেন বাপ্পীকে সাধারণ সম্পাদক করা হয়। পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মিজানুর রহমান আজহারীর পক্ষে পোস্ট শেয়ার করায় শিবির সম্পৃক্ততার দায়ে পিয়াশকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এরপর সভাপতি পদে রেজাউল কবির মজুমদার ইয়ামিনকে দায়িত্ব দেয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!