দৈনিক ফেনীর সময়

ফেনীতে আবাসিক হোটেল থেকে ৮ রোহিঙ্গা নাগরিক গ্রেফতার

ফেনীতে আবাসিক হোটেল থেকে ৮ রোহিঙ্গা নাগরিক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

ফেনী শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের হোটেল গোল্ড স্টার থেকে ৮ জন রোহিঙ্গা নাগরিককে  বৃহস্পতিবার গভীর রাতে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো কক্সবাজারের উখিয়ার কুতুপালং ও বালুখালি ক্যাম্প থেকে আসা নুর আহম্মদের ছেলে আবদুল মন্নান (২০), হামিদ হাসানের ছেলে আবদুস শুক্কুর (১৮), আবুল কালামের ছেলে মো: জামাল হোসেন (২২), বদি আলমের ছেলে সফি আলম (২৫), আবু সৈয়দের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩০), আলী হোসেনের ছেলে নবী হোসেন (১৪) ও ফজল আহম্মদের ছেলে নুর হোসেন (১৮)।

পুলিশ জানায়, তারা গত ৩-৪ দিন আগে কক্সবাজারের উখিয়া এলাকা থেকে গোপনে ফেনী এসে পৌঁছে। ফেনীতে শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের চিশতিয়া সেন্টার এর হোটেল গোল্ড স্টার এ অবস্থান করছিলেন। পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের ৮ জনকে আটক করে মডেল থানায় নিয়ে যায়। পরে তাদের বিরুদ্ধে ১৯৪৬ সালের বৈদেশিক নাগরিক আইনের ১৪ ধারায় অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে মামলা দায়ের ও বিকালে আদালতের মধ্যেমে ফেনী জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।

পুলিশের ধারনা, তারা ফেনীতে আবাসিক হোটেলে অবস্থান করে শহরের বিভিন্ন স্পটে মাদক ক্রয়-বিক্রয় ও সন্ত্রাসী কর্মকান্ডের পরিকল্পনা করছিল।

ফেনী মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন ৮জন রোহিঙ্গা নাগরিককে গ্রেফতার ও মামলা দায়ের শেষে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!