দৈনিক ফেনীর সময়

ফেনীতে কোডকাব্য আইটি ইনস্টিটিউটের উদ্বোধন

ফেনীতে কোডকাব্য আইটি ইনস্টিটিউটের উদ্বোধন

শহর প্রতিনিধি :

ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের শাহআলম টাওয়ারে প্রযুক্তিতে দক্ষ মানব শক্তি তৈরী করার প্রতিশ্রুতি নিয়ে কোডকাব্য আইটি ইনস্টিটিউটের উদ্বোধন হয়েছে। বুধবার সকালে কোডকাব্য আইটি ইন্সটিটিউট ক্যাম্পাসে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।

এসময় হোম প্লাস এর ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান মাসুম, বীকন মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এস.এম মাছুম বিল্লাহ, বীকন মডেল কলেজের প্রভাষক ও দীপ্ত টিভির প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন, ফেনী জেলা জজ কোর্ট এডভোকেট আবুল মুনসুর, বীকন মডেল কলেজের প্রভাষক আবুল কালাম ও আবুল খায়ের, ফেনী রেড ক্রিসেন্টের যুব প্রধান মো: মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় কোডকাব্য আইটি ইনস্টিটিউটের ফাউন্ডার এন্ড সিইও মো. ইউসুফ আলী রায়হান বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের স্মার্ট বাংলাদেশ এবং স্মার্ট জাতি গঠনে যে সুদুর প্রসারী পরিকল্পনা করেছেন তারই ধারাবাহিকতায় আমরা প্রতিষ্ঠা করেছি কোডকাব্য আইটি ইনস্টিটিউট। যা সব সময় প্রযুক্তিতে দক্ষ মানবশক্তি তৈরী করতে বদ্ধ পরিকর থাকবে। এছাড়া তিনি সকল শুভাকাঙ্ক্ষীর নিকট দোয়া চেয়েছেন। উদ্বোধন উপলক্ষে চলমান সকল কোর্সে ৫০% ছাড়ে ভর্তির সুযোগের ঘোষণা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!