দৈনিক ফেনীর সময়

বন্ধুর বন্ধনের ১৯তম যাকাত বিতরণ

বন্ধুর বন্ধনের ১৯তম যাকাত বিতরণ

শ‌হিদুল ইসলাম:

“সম্পদের সুষ্ঠু বন্টন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখে। যদি সম্পদের সুষ্ঠু বন্টন না হয় তাহলে আইনশৃঙ্খলা অবনতি ঘটে। কারণ যাদের যাকাত দেওয়া হয় তারা দরিদ্র। যদি তারা সাহায্য না পায় তাহলে তারা চুরি-ডাকাতির দিকে ঝুঁকে পড়ে। আর যদি সাহায্য পায় তাহলে তারা এসব কর্মকাণ্ড থেকে বেঁচে থাকে। যাকাত মানুষের সম্পদ বৃদ্ধি করে। এ বছর তারা যে নব্বই জনকে দিচ্ছে, এ নব্বইজন সচ্ছল হবে। পরবর্তীতে আরো নব্বই জনকে দেওয়া হবে। এভাবে দরিদ্র কমতে থাকে। শুক্রবার বন্ধুর বন্ধনের ১৯ তম যাকাত বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন পুলিশ সুপার জাকির হাসান।

এ সময় তিনি আরো বলেন, “বন্ধুর বন্ধন এমন আয়োজন করায় তাদের স্বাগত। তারা আগামীতে আরো ভালো কিছু করবে এমন প্রত্যাশা রইলো। যাকাত বিতরণের জন্য শুধু তারা না,সবাইকে এগিয়ে আসতে হবে। যাকাত আমরা যত দিবো তত দরিদ্র কমে আসবে।”

বন্ধুর বন্ধন কেন্দ্রীয় সভাপতি শেফায়েত উল্লার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজ হাজারী, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন ও ফেনী বড় জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ সাইফুল্লাহ। সাবেক সাধারণ সম্পাদক তাজ উদ্দিন পলাশ এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাখাওয়াত পারবেজ ভুঁইয়া, সদর উপজেলা কমিটির সভাপতি রবিউল আউয়াল, পৌর সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন রুবেল, সোনাগাজী ক‌মি‌টির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও দাগনভুঞা ক‌মি‌টির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!