দৈনিক ফেনীর সময়

ফেনীতে গরু ব্যবসায়ী হত্যা মামলায় অভিযোগগ্রহণ শুনানী আজ

ফেনীতে গরু ব্যবসায়ী হত্যা মামলায় অভিযোগগ্রহণ শুনানী আজ

নিজস্ব প্রতিনিধি :

ফেনী শহরের সুলতানপুর এলাকায় গরু ব্যবসায়ী শাহজালালকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলার অভিযোগগ্রহণ শুনানী হবে আজ বৃহস্পতিবার। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কামরুল হাসানের আদালতে এ শুনানী অনুষ্টিত হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০২১ সালের ১৫ জুলাই রাতে কোরবানির ঈদ উপলক্ষ্যে কিশোরগঞ্জ থেকে শাহজালালসহ কয়েকজন মৌসুমী গরু ব্যবসায়ী একটি ট্রাকে গরু নিয়ে সুলতানপুরে আসেন। ওই রাতে ট্রাক সহ গরু লুট করতে যান পৌরসভার কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক আবুল কালাম ও তার সহযোগিরা। এতে বাধা দেয়ায় শাহজালালকে গুলি করে হত্যার পর পাশ্ববর্তী পুকুরে লাশ ফেলে দেয়া হয়।

এ ঘটনায় নিহতের চাচাতো ভাই আল আমিন বাদি হয়ে কালাম সহ তিনজনের নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কালামের সহযোগি আশরাফ হোসেন ও নাঈমুল হাসানকে গ্রেফতার এবং কালামের রক্তমাখা শার্ট উদ্ধার করে। গ্রেফতারের পর নাঈমুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

সূত্র আরো জানায়, তদন্ত শেষে চলতি বছরের গত ৩০ জুন আদালতে অভিযোগপত্র জমা দেন ফেনী মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রহিম সরকার। ঘটনার পর কালাম পলাতক রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!