দৈনিক ফেনীর সময়

ফেনীতে নানা আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন

ফেনীতে নানা আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন

নিজস্ব প্রতিনিধি :

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেছেন, পুলিশ বাহিনীর যেসব গর্বিত সদস্য কর্তব্যরত অবস্থায় নিহত হয়েছে তারা বাহিনীর অহংকার। তাদের অবদান আমরা শ্রদ্ধাভরে স্মরন করবো, তারা আমাদের আদর্শ। তাদের এ আত্মত্যাগ পুলিশ বাহিনীর জন্য গৌরবের। তাদের আত্নার মাগফেরাত কামনা করছি। কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারের উদ্দেশে তিনি বলেন, নিজেদের কখনো অসহায় এবং একা ভাববেন না। আমরা আপনাদের সুখে-দুঃখে পাশে রয়েছি। আপনাদের যেকোনো প্রয়োজনে আমাদের স্মরন করবেন।
গতকাল বুধবার পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) দ্বীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: শাহাদাত হোসেন, ডিআইওয়ান মো: মনিরুজ্জামন ভূঁইয়া, ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন, জেলা গোয়েন্দা শাখার ওসি সুদ্বীপ রায়, সোনাগাজী মডেল থানার ওসি মো: খালেদ হোসেন, ছাগলনাইয়া থানার ওসি সুদ্বীপ রায়, দাগনভূঞা থানার ওসি হাসান ঈমাম, পরশুরাম থানার ওসি সাইফুল ইসলাম সহ জেলার বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
দিবসটি উপলক্ষে আলোচনা সভা, কর্তব্যরত অবস্থায় নিহত ১৭ পুলিশ সদস্যদের পরিবারের সাথে মতবিনিময় ও ক্রেস্ট, উপহার সামগ্রী প্রদান করা হয়। সকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মুখে পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে পুলিশ সুপার জাকির হাসান দিসবটির উদ্বোধন করেন। একেএকে জেলার সব থানার পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। এসময় দোয়া ও মোনাজাত এবং ১ মিনিট নিরবতা পালন করা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!