দৈনিক ফেনীর সময়

ডেল্টা ও বায়রা লাইফের বীমার টাকা না পেয়ে হয়রানির অভিযোগ হাসিনার

ডেল্টা ও বায়রা লাইফের বীমার টাকা না পেয়ে হয়রানির অভিযোগ হাসিনার

ইলিয়াছ সুমন:

ফেনীতে জাতীয় বীমা দিবসে বীমার টাকা না পেয়ে হয়রানির শিকার হয়ে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেছেন হাসিনা আক্তার নামে এক গ্রাহক। তিনি সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের মঙ্গলকান্দি গ্রামের বাসিন্দা। গতকাল সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য দেন তিনি।
হাসিনা আক্তার বলেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী তার স্বামী নুর নবী একটি বীমা করেছে। তার স্বামীর মৃত্যুর খবর পেয়ে পপুলার লাইফের কোম্পানীর প্রতিনিধিগণ তার বাড়ীতে গিয়ে সমবেদনা জানান এবং তার মৃত্যুদাবী বীমার টাকা পরিশোধ করে।
তার অভিযোগ, পপুলার লাইফ ইন্স্যুরেন্স বীমার টাকা পরিশোধ করলেও বায়রা লাইফ তার স্বামী নুর নবীর একটি ও ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী তার স্বামীর একটি এফডিআর, মৃত্যুর পর ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স তার স্বামীর বীমা মেয়াদ শেষ হলেও তার টাকা ফেরত দিচ্ছে না।
হাসিনা আরো জানান, নুর নবী বায়রা লাইফ ইন্স্যুরেন্সে ২০১৫ সালের ২৮ এপ্রিল ১ লাখ টাকা এফডিআর করে নুর নবী ২০২২ সালের ডিসেম্বর মাসের ৩০ তারিখে মারা যান। কোম্পানির খোঁজে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে গেলে অফিস বন্ধ পাওয়া যায়। একইভাবে ডেল্টা লাইফে মাসিক ১০ হাজার ৬৫০ টাকা করে ২০১৫ সালের ১ লাখ ৫০ হাজার টাকার একটি বীমা করেন। নুর নবীর মৃত্যুর পর মেয়ে জান্নাতুল ফেরদৌসকে নিয়ে তিনি বারবার ডেল্টা লাইফের অফিসে ধর্ণা দেন। কোম্পানীর নির্দিষ্ট ফরমে নমীনি স্বাক্ষর নিলেও ওই টাকা আদো পাননি। তিনি ৩ ছেলে ও ২ মেয়ে নিয়ে অভাবে সংসসার চালাতে হিমশিম খাচ্ছেন বলেও সভায় উল্লেখ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!