দৈনিক ফেনীর সময়

ফেনীতে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

ফেনীতে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

শহর প্রতিনিধি :

‘সবুজে সাজাই বাংলাদেশ’ প্রতিপাদ্যে ফেনীতে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন হয়েছে। বুধবার দুপুরে শহরের বিজয়সিংহ দীঘির পাড়ে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। চ্যানেল আই ফেনী প্রতিনিধি এবং প্রকৃতি ও জীবন ক্লাব ফেনী এর সমন্বয়ক রবিউল হক রবির পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জাকির হাসান, প্রকৃতি ও জীবন ক্লাব ফেনীর উপদেষ্টা ও স্টার লাইন গ্রæপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী।

এসময় প্রকৃতি ও জীবন ক্লাব ফেনী’র উপদেষ্টা বাংলাদেশ বেতার ও টেলিভিশনের কবি-গীতিকার মুহাম্মদ ইকবাল চৌধুরী, ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক তাজুল ইসলাম ভ‚ঁইয়া, দৈনিক অজেয় বাংলা’র নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঁইয়া প্রমুখ প্রকৃতি ও জীবন ক্লাব ফেনীর উপদেষ্টা, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ক্লাবের সমন্বয়ক সাংবাদিক রবিউল হক রবি জানান, প্রকৃতি ও জীবন ক্লাবের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফেনীর বিজয়সিংহ দীঘির পাড় সহ বিভিন্ন উন্মুক্ত স্থান, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, ও সড়কের পাশে ১ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন করা হবে।

অতিথিগণ বৃক্ষরোপন কার্যক্রমের প্রশংসা করে দেশের জীববৈচিত্র্য সংরক্ষণে পরিবেশ সুরক্ষায় প্রতিটি নাগরিককে এগিয়ে আসার আহŸান জানান। তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে সবুজায়নের বিকল্প নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!