দৈনিক ফেনীর সময়

ফেনীতে স্বেচ্ছাসেবক পরিবারের উদ্যোগে রক্তদাতা দিবস উদযাপন

ফেনীতে স্বেচ্ছাসেবক পরিবারের উদ্যোগে রক্তদাতা দিবস উদযাপন

শহর প্রতিনিধি :

ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান বলেছেন, মানুষের উপকারের চেয়ে আনন্দ আর কিছুতে মিলেনা। স্বেচ্ছাসেবকরা নিজের কথা না ভেবে সবসময় জনকল্যাণে কাজ করেন। আমি তাদের ভালোমন্দে সবসময় পাশে আছি এবং থাকবো।

বুধবার বিকালে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে ফেনীতে স্বেচ্ছাসেবক পরিবারের উদ্যোগে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। শহরের আনন্দ কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সহায় সভাপতি মঞ্জিলা আক্তার মিমির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএমএ ফেনী জেলা শাখার সহ-সভাপতি ও ফেনী পৌরসভার মেডিকেল অফিসার কৃষ্ণপদ সাহা, স্টার লাইন গ্রæপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সেচ্ছাসেবী পরিবারের উপদেষ্টা ইমন উল হক। তারুণ্যের বন্ধুনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ওসমান গনি রাসেলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সেচ্ছাসেবী নুরুন নবী হাসান। এছাড়া জেলার ২৫টি সেচ্ছাসেবী সংগঠনের সদস্যগণ অনুষ্ঠানে অংশ নেন। শেষে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

স্টার লাইন গ্রæপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন বলেছেন, করোনাকালে ফেনীর স্বেচ্ছাসেবকরা যেভাবে কাজ করেছে তাদের সেই অবদান আমরা সবসময় শ্রদ্ধার সাথে স্মরণ করি। ফেনীর স্বেচ্ছাসেবকরা সবসময় ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন বলেছেন, ফেনীতে স্বেচ্ছাসেবকরা যেভাবে দূর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়ায় তা অন্য জেলার জন্য অনুকরণীয় হতে পারে। ফেনীতে এখন আর কেউ রক্তের অভাবে মারা যায়না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!