দৈনিক ফেনীর সময়

ফেনীতে প্রেমের টানে ভারতীয় তরুণী

ফেনীতে প্রেমের টানে ভারতীয় তরুণী

নিজস্ব প্রতিনিধি:
ফেনীর এক যুবকের প্রেমের টানে সীমানা পাড়ি দিয়ে বাংলাদেশে এসে পালিয়ে বিয়ে করেছেন ভারতীয় তরুণী অঙ্কিতা মুজমদার। প্রেমিক যুবক হৃদয় মজুমদার কুমিল্লার নাঙ্গলকোর্ট থানার বরুড়া এলাকার বাবুল মজুমদারের ছেলে আর অঙ্কিতা ভারতের আসামের দ্বিব্রুঘর এলাকার অভিজিৎ মজুমদারের মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, ২০১৬ সালে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর এলাকায় নানার বাড়ি বেড়াতে আসেন অঙ্কিতা মজুমদার (২২)। তখন ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ুয়া হৃদয় মজুমদারের সাথে তার পরিচয় হয়। এরপর ফেসবুকে কথাচালাচালির একপর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্প্রতি এক মাসের ভিসার মেয়াদে বাংলাদেশে এসে অঙ্কিতা নানার বাড়ি থেকে বেরিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় অংকিতার মামা পিকলু রাহা ফেনী মডেল থানায় নিখোঁজ ডায়েরী করেন।

ডায়েরীর তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার এসআই রফিকুল ইসলাম ভূঞা জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অঙ্কিতাকে ঢাকার উত্তরা এলাকার একটি বাসা থেকে উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আখতারুজ্জামান এর আদালতে হাজির করা হলে প্রাপ্তবয়স্ক হওয়ায় নিজ জিন্মায় দেয়। ১৩ মে হৃদয়ের সাথে মীরপুর-১ এলাকায় বিয়ে বন্ধনে আবদ্ধ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!