দৈনিক ফেনীর সময়

ফেনীতে রেললাইনে গৃহবধুর আত্মহত্যা

ফেনীতে রেললাইনে গৃহবধুর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :

সুইসাইড নোট লিখে রেললাইনে আত্মহত্যা করেছেন ফরিদা ইয়াসমিন নামে এক গৃহবধু। বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী রেলওয়ে স্টেশন সংলগ্ন খাজুরিয়া এলাকায় সুবর্ণা এক্সপ্রেসে কাটা পড়েন মারা যান ২৫ বছর বয়সী দুই শিশু সন্তানের জননী। তার স্বামীর বাড়ি পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের চন্দনা এলাকায়।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার দিকে যাচ্ছিল ‘সুবর্ণা এক্সপ্রেস’। খাজুরিয়া এলাকায় শাড়ী পরিহিত ফরিদা দৌড়ে গিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দেন। তখন চলন্ত ট্রেনে কাটা পড়ে তিনি মারা যান। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। লাশের পাশে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে তিনি মৃত্যুর কোন কারণ না উল্লেখ করলেও ১০ শব্দের একটি মোবাইল নাম্বার লিখেছেন।

চন্দনা এলাকায় আবদুর রহিম জানান, নিহত গৃহবধু ফরিদার বাবার বাড়ি কাজিরহাট রানীরহাট অশ্বদীয়া এলাকায়। তার স্বামী নান্টু ঢাকায় চাকুরী করেন। বৃহস্পতিবার সকালে ঝগড়ার রেশ ধরে শশুর আবদুল কাদেও ঝন্টু তাকে মারধর করেছে বলে শুনেছি।

ফেনী রেলওয়ে স্টেশন পুলিশ ক্যাম্পের এসআই মো: আমজাদ আলী চৌধুরী বলেন, এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!