দৈনিক ফেনীর সময়

ফেনীর সময় সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী

ফেনীর সময় সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী

নিজস্ব প্রতিনিধি :

কারো কণ্ঠে আজান-ক্বেরাত, কেউবা গাইছেন হামদ-নাত। শহরের শহীদুল্লা কায়সার সড়কের জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সাংস্কৃতিক প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনালে শত প্রতিযোগির এমন পরিবেশনায় মুগ্ধ হন অতিথি সহ শিক্ষক ও অভিভাবকগণ। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দ্বিতীয়বারের মত এ আসরের আয়োজন করে দৈনিক ফেনীর সময়।

শনিবার দুপুরে প্রধান অতিথি থেকে বিজয়ী শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট ও সনদ তুলে দেন জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বিএমএ সভাপতি ডা: সাহেদুল ইসলাম ভূঁইয়া কাওসার, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের আইন সম্পাদক ও দরবেশেরহাট পাবলিক কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. শাহাজাহান সাজু, স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন। দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও জেলা বেসরকারি কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম. মোর্শেদ হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা প্রাইভেট হাসপাতাল ডায়াগনস্টিক সেন্টার ওনার্স এসোসিয়েশনের সভাপতি হারুন উর রশিদ, সাধারণ সম্পাদক আবু জোবায়ের ভূঞা মুন্না, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরএম আরিফুর রহমান।

জেলা সাংস্কৃতিক কর্মকর্তা এসএমটি কামরান হাসানের পরিচালনায় দ্বিতীয় অধিবেশনে বিজয়ী ৭৩ জনকে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে বৃহস্পতিবার একই ভেন্যুতে পুলিশ সুপার জাকির হাসান প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। একইদিন দুপুরে বাছাইপর্বে উত্তীর্ণ শিক্ষার্থীদের ইয়েসকার্ড প্রদান করেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোক্তার হোসেইন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ন রশীদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!