দৈনিক ফেনীর সময়

ফেনী চারুকলা প্রদর্শনীর শেষ হচ্ছে আজ

ফেনী চারুকলা প্রদর্শনীর শেষ হচ্ছে আজ

নিজস্ব প্রতিনিধি :

ফেনী শহরের নবীনচন্দ্র সেন কালচারাল সেন্টারে ফাইন আর্টস ফোরাম ফেনী আয়োজিত সপ্তাহব্যাপী চারুকলা প্রদর্শনী শেষ হচ্ছে আজ। বিকাল সাড়ে ৩টায় সমাপনী অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং দ্বিতীয় পর্বে ফেনীতে চিত্রকলার বিকাশ ও আমাদের ভাবনা শীর্ষক ‘শিল্প আড্ডা ‘অনুষ্ঠিত হবে।

শুক্রবার ছুটির দিনেও উপচেপড়া ভীড় লক্ষ করা গেছে। বিকাল ৪টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অংশগ্রহনকারী সকল প্রতিযোগি শিশুদের প্রদর্শনীর পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের পক্ষ থেকে শিক্ষা উপকাণ প্রদান করা হয়। রাতে প্রদর্শনী পরিদর্শনে আসেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

ফাইন আর্টস ফোরাম ফেনী’র আয়োজনে প্রদর্শনীতে স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ২৩ জন চিত্র শিল্পীর তেল রং, জল রং, চারকোল, এক্রিলিক, ওরিয়েন্টাল সহ বিভিন্ন মাধ্যমে আঁকা চিত্রকর্ম ও ভাস্কর্য মিলিয়ে ৯২টি চিত্রকর্ম প্রদর্শীত হচ্ছে। অংশগ্রহণকারী চিত্রশিল্পীরা হলেন- সমর মজুমদার, কাজি গোলাম কিবরিয়া, বিপ্লব রায়, কিশান মোশাররফ, মো. সাজ্জাদ ইসলাম, ফাহাদ হাসান কাজমী, নওশিন তারান্নুম, শাকিলা চয়ন, আশরাফুল হাসান, তৌহিদ শিমুল, নাহিদা শারমিন, কুদসিয়া ডালিয়া, মাজহারুল ইসলাম পাটোয়ারী, শাহনাজ আক্তার আঁখি, শিবলী হাওলাদার, তানজিনা আক্তার, সুভাষ সুত্রধর, মুন রহমান, আশিকুর রহমান, হায়দারী আন্দালুসিয়া, সূচি ধর, পিসি রুবেল ও সৌরভ শীল।

প্রদর্শনী ঘিরে কবি, শিল্পী, সাহিত্যিক, শিক্ষার্থী, নারী, গৃহিনী ও সাংস্কৃতিককর্মীদের আনন্দঘন পদচারনায় মূর্ত হয়ে থাকে।

ফাইন আর্টস ফোরামের সম্পাদক শিল্পী কিশান মোশাররফ বলেন, চিত্র প্রদর্শনী দেখতে প্রতিদিন ভিড় লেগেই ছিলো। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ছিলো গ্যালারীর সময়সূচি কিন্তু উদ্বোধনী দিন রাত দশটা এবং পরবর্তী সবগুলো দিনে সাড়ে নয়টা পৌনে দশটার আগে দর্শক থাকায় গ্যালারী বন্ধ করা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!