দৈনিক ফেনীর সময়

স্বাধীন ফিলিস্তিনের দাবি : ফেনীতে ছাত্রলীগের পদযাত্রা

স্বাধীন ফিলিস্তিনের দাবি : ফেনীতে ছাত্রলীগের পদযাত্রা

শহর প্রতিনিধি :

স্বাধীন রাষ্ট্র ফিলিস্তিনের স্বীকৃতি এবং নিরীহ ফিলিস্তিনিদের উপর পরিচালিত মানবতাবিরোধী অপরাধের বিরুদ্ধে বিশ্বব্যাপী শিক্ষার্থী সমাজ, শিক্ষক ও সচেতন নাগরিকরা যে আন্দোলনের সূচনা করেছে তার প্রতি সংহতি প্রকাশ করে পদযাত্রা ও সমাবেশ করেছে ফেনী জেলা ছাত্রলীগ।

সোমবার দুপুরে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের নেতৃত্বে ফিলিস্তিনের ১ হাজার ফুট দৈর্ঘ্যরে পতাকা নিয়ে মিছিল বের করে শহর প্রদক্ষিণ করে। পরবর্তীতে ফেনী সরকারি কলেজের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মধ্যে দিয়ে শেষ হয়। এসময় জেলা ছাত্রলীগের আওতাধী ফেনী সরকারি কলেজ, ফেনী সদর উপজেলা, ফেনী পৌরসভা, সরকারি জিয়া মহিলা কলেজ সহ বিভিন্ন বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা হাতে ফিলিস্তিন ও বাংলাদেশের পতাকা, ব্যানার ও প্লাকার্ড হাতে নিয়ে পদযাত্রায় অংশ নেয়।

শেষে তোফায়েল আহাম্মদ তপুর সভাপতিত্বে ও নুর করিম জাবেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নোমান হাবিব, ফেনী সদর উপজেলা সভাপতি আকরামুজ্জামান রাজু, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, পৌর সভাপতি কাজী নিজাম উদ্দিন শুভ, সাধারণ সম্পাদক আবুল হাছনাত তুষার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!