দৈনিক ফেনীর সময়

ফেনী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের জয়ী ঘোষণার অপেক্ষা

ফেনী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের জয়ী ঘোষণার অপেক্ষা

নিজস্ব প্রতিনিধি :

আসন্ন ফেনী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে দাখিল করা আওয়ামীলীগ মনোনীত প্যানেলের প্রার্থীদের বিজয়ী ঘোষণা এখন সময়ের অপেক্ষা। রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। এসময় জেলা নির্বাচন কর্মকর্তা মো: নাছির উদ্দিন পাটওয়ারী ছাড়াও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন। তফসিল অনুযায়ী ২৫ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের বিনাপ্রতিদ্বন্ধীতায় বিজয়ী ঘোষণা করা হবে।

এর আগে বৃহস্পতিবার চেয়ারম্যান পদে বর্তমান প্রশাসক খায়রুল বাশার মজুমদার তপন, সদস্য পদে পরশুরাম পৌরসভা, মির্জানগর, চিথলিয়া, বক্সমাহমুদ, ফুলগাজীর আনন্দপুর, মুন্সিরহাট, দরবারপুর ইউনিয়ন নিয়ে গঠিত ১নং ওয়ার্ডে সৈয়দ সাইফুল ইসলাম, ছাগলনাইয়া পৌরসভা, মহামায়া, পাঠাননগর, রাধানগর, শুভপুর, ঘোপাল ইউনিয়ন নিয়ে গঠিত ২নং ওয়ার্ডে কাজী ওমর ফারুক, সদরের শর্শদী, পাঁচগাছিয়া, কাজিরবাগ, কালিদহ, বালিগাঁও, ধর্মপুর ও দাগনভূঞার সিন্দুরপুর ইউনিয়ন নিয়ে গঠিত ৩নং ওয়ার্ডে আবু তালেব জেকব, সোনাগাজীর নবাবপুর ও মঙ্গলকান্দি ইউনিয়ন নিয়ে গঠিত ৪নং ওয়ার্ডে নুরুল আফছার আপন, দাগনভূঞার সদর, রাজাপুর, পূর্বচন্দ্রপুর, রামনগর, ইয়াকুবপুর, মাতুভূঞা, জায়লস্কর ইউনিয়ন নিয়ে গঠিত ৫নং ওয়ার্ডে খায়েজ আহাম্মদ, সোনাগাজীর সদর, চরমজলিশপুর, বগাদানা, চরদরবেশ, মতিগঞ্জ, চরছান্দিয়া, আমিরাবাদ ইউনিয়ন নিয়ে গঠিত ৬নং ওয়ার্ডে আবদুর রহিম মানিক, সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১, ২ ও ৩নং ওয়ার্ডে লায়লা জেসমিন বড়মনি এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ড ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে শাহিদা আক্তার শেফালী মনোনয়নপত্র জমা দেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো: নাছির উদ্দিন পাটওয়ারী জানান, যাচাই-বাছাইয়ে সবার প্রার্থীতা বৈধ হওয়ায় ২৫ সেপ্টেম্বর বিনাপ্রতিদ্বন্ধীতায় জয়ী ঘোষণা করা হবে। আগামী ১৭ অক্টোবর ভোটের দিন ধার্য থাকলেও একক প্রার্থী হওয়ায় এখানে আর নির্বাচন হচ্ছেনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!