দৈনিক ফেনীর সময়

ফেনী সদরে আ’লীগের ভোট প্রস্তুতি শুরু

ফেনী সদরে আ’লীগের ভোট প্রস্তুতি শুরু

সদর প্রতিনিধি :

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফেনী সদর সংসদীয় আসনের ১২ইউনিয়নে প্রস্তুতি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। আজ বৃহস্পতিবার থেকে আগামী রবিবার পর্যন্ত কেন্দ্রভিত্তিক কর্মী সভা অনুষ্ঠিত হবে। এসব সভায় জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা অংশ নেবেন। তারা স্থানীয় পর্যায়ে দ্বন্ধ-বিভেদ দূর করে ঐক্য তৈরির পাশাপাশি দলকে আরো সুসংগঠিত ও গতিশীল করার প্রতি জোর দেবেন।

দলীয় সূত্র জানায়, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশনা অনুযায়ী কেন্দ্রভিত্তিক কর্মসূচীর সিদ্ধান্ত নেয় উপজেলা আওয়ামীলীগ। এর মধ্যে একদিনে তিনটি ইউনিয়ন করে চারদিন ব্যাপী কর্মী সভা আজ থেকে শুরু হচ্ছে। আজ বৃহস্পতিবার শর্শদী, পাঁচগাছিয়া, ধর্মপুর ইউনিয়নের সবকটি ওয়ার্ডে একযোগে অনুষ্ঠিত হবে। ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার কাজিরবাগ, কালিদহ, বালিগাঁও, শনিবার ধলিয়া, লেমুয়া, ছনুয়া এবং রবিবার মোটবী, ফাজিলপুর, ফরহাদনগর ইউনিয়নের সব ওয়ার্ডে সভা হবে।
সূত্র আরো জানায়, ইতিমধ্যে আরো বেশ কিছু কর্মসূচী গ্রহণ করা হয়েছে। ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবসে প্রতিটি ইউনিয়নে দোয়া ও মিলাদ, ২ সেপ্টেম্বর ইউনিয়ন কার্যকরি সভা, ৯ সেপ্টেম্বর ইউনিয়ন পর্যায়ে ছাত্রলীগ ও ১৬ সেপ্টেম্বর যুবলীগের বিএনপির সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সেপ্টেম্বর মাসে সকল সহযোগি সংগঠনের বর্ধিত সভা, অক্টোবর মাসে প্রতিটি ইউনিয়নে মহিলা আওয়ামীলীগের উঠান বৈঠক হবে।

সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল বলেছেন, আওয়ামীলীগ নির্বাচনের প্রক্রিয়ায় রয়েছে। জেলা সদরের আসনে নিজাম উদ্দিন হাজারী এমপির জেতার সকল কৌশলের অংশ হিসেবে দলের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে কেন্দ্রভিত্তিক কর্মসূচী শুরু হচ্ছে। এর মধ্য দিয়ে গ্রামের সাধারণ মানুষের কাছে দলের প্রতীক নৌকার নির্বাচনী ম্যাসেজ পৌঁছে দেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!