দৈনিক ফেনীর সময়

বারইয়ারহাটের মেয়র খোকনকে দেখতে গেলেন নিজাম হাজারী

বারইয়ারহাটের মেয়র খোকনকে দেখতে গেলেন নিজাম হাজারী

অনলাইন ডেস্ক:

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন কে আজ শুক্রবার বিকালে দেখতে যান ফেনী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  নিজাম উদ্দিন হাজারী এমপি।  তিনি আহত খোকন এর চিকিৎসার খোঁজ খবর নেন ও তার সুস্থতা কামনা করেন।

এসময় মেয়র পত্নী ছাড়াও ফেনী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল আলম জহির উপস্থিত ছিলেন। জহির জানান,“আল্লাহর অশেষ রহমতে মেয়র রেজাউল করিম খোকন এখন অনেকটা সুস্থ আছে এবং অল্পকিছুদিনের মধ্যে সম্পুর্ন সুস্থ হয়ে বাসায় ফিরবেন বলে আশা করা যায়।”

প্রসঙ্গত: ফেনী নদীর বালু তোলা নিয়ে দ্বন্ধের জের ধরে  ১৪ অক্টোবর শুক্রবার সকালে সোনাগাজীর মুহুরী প্রজেক্ট এলাকার থাক খোয়াজের লামচি মৌজার কলমির চরে নিজদলের প্রতিপক্ষ গ্রুপের হামলার  শিকার হয়ে গুলিবিদ্ধ হন বারইয়ারহাট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম খোকনসহ তিনজন।

এ ঘটনায় ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মজিবুল হক রিপনসহ ১২ জনের নাম উল্লেখ করে পরদিন সোনাগাজী থানায় মামলা হয়।পুলিশ মামলার চার আসামীকে গ্রেফতার করে।

চেয়ারম্যান রিপন উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়েছেন।

এদিকে ফাজিলপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মজিবুল হক রিপন এর ম্যানেজার নুরুল আলম বাদী হয়ে মেয়র খোকনকে প্রধান আসামী করে আদালতে মামলা দায়ের করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!