দৈনিক ফেনীর সময়

রামপুরে ফেনসিডিল সহ তিন বিক্রেতা গ্রেফতার

রামপুরে ফেনসিডিল সহ তিন বিক্রেতা গ্রেফতার

শহর প্রতিনিধি :

ফেনী শহরের রামপুর এলাকায় ফেনসিডিল সহ তিন বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার ও মোটর সাইকেল জব্দ করা হয়।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাবের একটি দল শাহীন একাডেমী রোডের মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেয়। গাড়ী তল্লাশীর সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় থামানোর সংকেত দেয়া হয়। না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মো: সাইফুল ইসলাম (৩০), মোঃ হাসান (২০) ও সাহাবুদ্দিন (৪২) কে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের কাছ থেকে ২৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের হেফাজতে থাকা প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-৩২-১১৯৬) ও ইয়ামাহা ব্র্যান্ডের মোটরসাইকেলটি জব্দ করা হয়। গ্রেফতার সাইফুল চৌদ্দগ্রামের কালিকাপুর এলাকার আইয়ুবের ছেলে হাসান একই এলাকার মো: মাদুর ছেলে ও সাহাবুদ্দিন নোয়াপুর এলাকার এনএইচ রহমানের ছেলে।

ফেনীস্থ র‌্যাবের অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ৯০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কন্টেন্ট সুরক্ষিত!!